EN
  1. Home/
  2. দেশজুড়ে

করোনা রোগীদের বাড়িতে খাবার নিয়ে পৌর মেয়র

জেলা প্রতিনিধি | জয়পুরহাট | প্রকাশিত: ০৪:০০ এএম, ১৫ জুন ২০২১

জয়পুরহাট পৌর এলাকার করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক। সোমবার (১৪ জুন) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত এই কার্যক্রম করেন তিনি।

খাদ্যসামগ্রীর প্রতিটি ঝুড়ির ভেতরে ছিল-১০ কেজি মিনিকেট চাল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ, ২ কেজি তেল, বেগুন ১ কেজি, পটল ১ কেজি, করলা ১ কেজি, লেবু ৪টি, কাঁচা মরিচ, মসলা, মাল্টা ১ কেজি, হরলিক্স, ২ কেজি মুরগি ও ওষুধ।

পৌর মেয়র বলেন, এই পৌর এলাকায় করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে। যারা করোনা শনাক্ত হয়েছেন তারা বাড়ি থেকে বের হতে পারছেন না।

তিনি আরও বলেন, এখন পরিবার নিয়ে কষ্টে থাকা এই মানুষগুলোর কথা চিন্তা করে তাদের পাশে এই মুহূর্তে দাঁড়ানোকে একজন বিবেকবান মানুষের কাজ বলে মনে করি। করোনা পরিস্থিতিতে যতদিন প্রয়োজন হবে ততদিন পর্যন্ত করোনা রোগীদের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেয়া হবে।

jagonews24

এদিকে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পেয়ে রশীদ মণ্ডল মহল্লার হাসান আলী, পলিবাড়ী মহল্লার তাসমিয়া, দেবীপুর মহল্লার কল্পনা বেগম, গুলশান মোড় মহল্লার আব্দুল হাইসহ এই মানুষগুলোর চোখে-মুখে খুশির আভাস লক্ষ্য করা গেছে। করোনা পরিস্থিতির দুর্দিনে এমন সাহায্য পেয়ে মেয়রকে ধন্যবাদ জানিয়েছেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন-জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত হোসেন, প্যানেল মেয়র ইকবাল হোসেন সাবু, কাউন্সিলর মতিউর রহমান বাবু, মামুনুর রশীদ মামুন, শাহেদুল আহসান সোহেল, হায়দার আলী পলাশ, ওলিউজ্জামান, জাকির হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস ঝর্না, পাপিয়া, মুন্নুজান বেগম প্রমুখ।

রাশেদুজ্জামান/জেডএইচ/