EN
  1. Home/
  2. বিনোদন

বাবা-মাকে দেখেই কেঁদে ওঠেন আরিয়ান, কাঁদলেন শাহরুখ-গৌরিও

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ১৫ অক্টোবর ২০২১

কেউ বলছে মাদককাণ্ড কেউ বা দাবি করছেন বিজেপি সরকারের আক্রোশের শিকার শাহরুখ খানের ছেলে আরিয়ান৷ তার গ্রেফতার হওয়া নিয়ে ভারতেই দ্বিধা বিভক্তি দেখা গেছে নানা তারকা ও মানুষের মাধ্যে। তবে ঘটনা যাই হোক, আরিয়ান এখনো জেলে এটাই খবর।

গতকালের শুনানিতেও তার জামিন মেলেনি। আবার শুনানি হবে আগামী ২০ অক্টোবর। সে পর্যন্ত বলিউড বাদশাহর পুত্রকে থাকতে হবে মুম্বাইয়ের কারাগারে৷

করোনার কারণে জেলবন্দীরা পরিবারের সঙ্গে সামনাসামনি দেখা করতে পারছেন না। মাসে দুই অথবা তিন বার পরিবারের সদস্যদের সঙ্গে ভিডিও কলে কথা বলার নিয়ম রয়েছে। শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানও সেই নিয়মেই আবদ্ধ।

আজ শুক্রবার শাহরুখ এবং গৌরী ভিডিও কলে ছেলের মুখ দেখতে পেলেন। জানতে চাইলেন, জেলে কী কী ঘটছে, আরিয়ান কী খাবার খাচ্ছেন, কোনো সমস্যা হচ্ছে কি না।

আর্থার রোড জেল সূ্ত্রে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, মা-বাবাকে ভিডিও কলে দেখে কান্নায় ভেঙ্গে পড়েন আরিয়ান। ছেলের কান্না দেখে কেঁদে ওঠেন শাহরুখ-গৌরিও।

ছেলেকে মুক্ত করতে সব চেষ্টাই করছেন শাহরুখ খান। তার পাশে ভাইয়ের মতোই পাশে এসে দাঁড়িয়েছেন সালমান খান। তিনি উকিল বাছাই করাসহ নানাভাবে সাহস-পরামর্শ দিয়ে শাহরুখকে সমর্থন দিয়ে চলেছেন। তার পাশে আছে বলিউডের আরও অনেক তারকাই।

আপাতত সবাই অপেক্ষা করছেন ২০ অক্টোবরের৷ সেদিন শুনানি হবে আরিয়ানের।

এলএ/এআরএ/এএসএম