ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

‘বড়ে মিঞা ছোটে মিঞা’

অক্ষয়-টাইগার জুটির প্রথম সিনেমা ঈদে কত আয় করেছে?

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০১:০০ পিএম, ১৩ এপ্রিল ২০২৪

ঈদের দিন (১১ এপ্রিল) মুক্তি পেয়েছে বলিউড তারকা অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ সিনেমাটি। নতুন এ জুটির সিনেমা নিয়ে ভক্তদের মাঝে বাঁধভাঙা উচ্ছ্বাস দেখা গেছে! আলি আব্বাস জাফর নির্মিতি এ সিনেমায় প্রথমবার পর্দায় জুটি বাঁধলেন অক্ষয় এবং টাইগার।

আরও পড়ুন

প্রাথমিকভাবে জানা গেছে যে, অ্যাডভান্স সেলে এই সিনেমার ১ লাখেরও বেশি টিকিট বিক্রি হয়েছে। ফলে বোঝা যাচ্ছে যে, বেশ ভালোই ওপেনিং হয়েছে। বলিউড ইন্ডাস্ট্রি ট্র্যাক্যার ‘স্যাকনিল্ক.কম’ জানাচ্ছে যে, প্রথম দিনে সব ভাষায় ভারতে এ সিনেমা আয় হয়েছে ১৫.৫ কোটি রুপিও বেশি। যা বাংলাদেশি মুদ্রায় ২০ কোটি টাকারও বেশি।

‘নিউচ১৮শোসা’ এ সিনেমার রেটিং দিয়েছে। আর সেই রেটিং অনুযায়ী ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ৫ এর মধ্যে ৩ পেয়েছে। অক্ষয় এবং টাইগারের অভিনয়ের বিষয়ে ভারতীয় একটি গণমাধ্যমের রিভিউ বলছে, অক্ষয় এবং টাইগারকে দেখা গেছে যথাক্রমে ক্যাপ্টেন ফ্রেডি এবং ক্যাপ্টেন রকির ভূমিকায়।

তাদের একে অপরের সঙ্গে করা ঠাট্টা-তামাশার মুহূর্তগুলো যুদ্ধের দৃশ্যগুলোর মাঝে যেন একটা অবকাশ প্রদান করেছে। টাইগার আবার বেশ মজার মজার ওয়ান লাইনার পেয়েছেন। যেমন, ‘ইয়ে আদমি হ্যায় ইয়া ড্যান্ডরাফ, জাতা হি নেহি।’ আবার অক্ষয়ও বেশ নায়কোচিত! আর নতুন এ জুটির কিছু দৃশ্য তো যেন খাঁটি সোনা!

যদিও এই শোয়ে বোধহয় সব প্রচারের আলো কেড়ে নিয়েছেন পৃথ্বীরাজ সুকুমারন। যিনি খল চরিত্রে অভিনয় করেছেন। কালো মাস্ক পরিহিত এই ভিলেন যেন এক আল্ট্রা-কুল ভাইব তৈরি করেছেন। আমরা এমনিতে তাকে যেসব চরিত্রে দেখেছি, সেখান থেকে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ সিনেমা চরিত্রটিকে তিনি যেন এক অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন!

‘বড়ে মিঞা ছোটে মিঞা’ যদিও গত ১০ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। যার ফলে অজয় দেবগন অভিনীত ‘ময়দান’ সিনেমার সঙ্গেই একই দিনে মুক্তি পেত এটি। কিন্তু এরপর জানা যায় যে, ভারতে ঈদ উদযাপিত হবে ১১ এপ্রিল।

এ কারণে দুটি সিনেমারই মুক্তির দিন পরিবর্তন করা হয়। তাই ‘ময়দান’ আর ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ গত ১১ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

এমএমএফ/এমএস

আরও পড়ুন