ঈদ শুভেচ্ছা

সালমানের বাড়ির সামনে ভক্তদের ঢল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১২ পিএম, ১২ এপ্রিল ২০২৪

বলিউড সুপারস্টার সালমান খানকে ঈদের সময় একনজর দেখার জন্য ভক্ত-অনুরাগীরা তার বাড়ির সামনে এসে ভিড় জমান।

ভাইজানও ভক্তদের সামনে আসেন। ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ বিষয়টি যেন নিয়মে পরিণত হয়েছে। এবারও এর ব্যতিক্রম ঘটেনি।

বরাবরের মতো এবছরও সালমানের বাড়ির সামনে ঈদের শুভেচ্ছা জানাতে আসা ভক্তদের ঢল নামে। ভাইজান তার বান্দ্রার বাসবভন ‘গ্যালাক্সি’ থেকে হাত নেড়ে ও সালাম জানিয়ে ভক্তদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

www.facebook.com/BeingSalmanKhan

এ সময় সালমানের সঙ্গে বেলকনিতে এসেছিলেন তার বাবা সেলিম খান। ভাইজান নিজের ফেসবুক পেইজে এর একটি ভিডিও প্রকাশ করেছেন।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমসূত্রে জানা যায়, ঈদের দিন (১১ এপ্রিল) সকাল থেকেই সালমানের বাসভবন গ্যালাক্সির বাইরে ভক্তদের ভিড় জমতে শুরু করে। এবার ভক্তদের ভিড় যেন জনসমুদ্রে পরিণত হয়েছিল।

আরও পড়ুন:

সালমান বেলকনিতে আসতেই ভক্তরা রীতিমতো উল্লাসে ফেটে পড়েন। সবাই তাকে ঈদ মুবারাক জানান। সালমানও গভীর ভালোবাসায় সবার ঈদের শুভেচ্ছা গ্রহণ করেন। তিনিও সবাইকে ঈদের শুভেচ্ছা জানান।

জানা গেছে, ঈদের শুভেচ্ছা জানাতে আসা ভক্তদের এতটাই উপচেপড়া ছিল যে পুলিশ তাদের সামাল দিতে পারেনি। কাউকে কাউকে পুলিশ লাঠিচার্জও করছে বলে শোনা গেছে। তারপরও ভক্তরা পিছু হটেননি।

অবশেষে সন্ধ্য নামার আগে সালমান ভক্তদের সামনে আসেন। এ সময় তার পরনে ছিলর পরনে ছিল সাদা কুর্তা। বেলকনি থেকেই অনুরাগীদের ঈদ মুবারাক জানালেন ভাইজান।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।