বডি স্প্রে নিয়ে গ্রেফতার মীর সাব্বির!

বিনোদন প্রতিবেদক প্রকাশিত: ১১:৪১ এএম, ০৬ আগস্ট ২০১৭
বডি স্প্রে নিয়ে গ্রেফতার মীর সাব্বির!

মীর সাব্বিবের শরীরে দুর্গন্ধ! চারপাশের মানুষ তাকে দেখলেই নাক চেপে ধরে। শরীরের এই দুর্গন্ধ নিয়ে বেশ বিপত্তিতে পড়েন তিনি। একদিন সাব্বির চিন্তা করলেন কীভাবে এই দুর্গন্ধ দূর করা যায়। অনেক ভেবে ঠিক করলেন শরীরে সুগন্ধি ব্যবহার করবেন।

সেজন্য একটি বডি স্প্রে কেনেন মীর সাব্বির। এরপর স্প্রের গুণগত মান পরীক্ষার জন্য তা নিজের শরীরে না লাগিয়ে অন্য একজনের শরীরে প্রয়োগ করেন। বিপত্তি ঘটে এখানেই। অজ্ঞান পার্টির লোক ভেবে তাকে ঘিরে ধরে লোকজন। ঘটনা গড়ায় পুলিশ পর্যন্ত। বডি স্প্রে নিয়ে পুলিশি বিড়ম্বনায় পড়েন তিনি। একপর্যায়ে পুলিশের হাতে গ্রেফতার হন! তারপরই ঘটতে থাকে অপ্রত্যাশিত ঘটনা।

তবে বাস্তবে নয়, এমন মজার গল্পে ‘বডি স্প্রে’ শিরোনামের একটি নাটকে অভিনয় করলেন মীর সাব্বির। এই নাটকটি লিখেছেন মাইদুর রহমান রুবেল। পরিচালনা করেছেন শরিফুল ইসলাম শামীম।

এ প্রসঙ্গে সাব্বির বলেন, ‘আমার সবসময় চেষ্টা থাকে ভালো কাজ করার পাশাপাশি দর্শকদের আনন্দ দেয়ার। এ নাটকের মাধ্যমে তাই চেষ্টা করেছি। আশা করছি নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

সাব্বির ছাড়াও নাটকে অভিনয় করেছেন ফারুক আহম্মেদ, ঊর্মিলা, সুমন, তাজু, জাহিদ, তন্ময় প্রমুখ। আসন্ন কোরবানির ঈদে একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

এনই/এলএ

সর্বশেষ - বিনোদন

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়