EN
  1. Home/
  2. বিনোদন

তুরস্কে অনন্ত-বর্ষার রোমান্স, শেষ হচ্ছে দিন দ্য ডে

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:৩৮ পিএম, ১১ নভেম্বর ২০২০

বেশ আলোচনার জন্ম দিয়ে বিরাট আয়োজনে ‘দিন দ্য ডে’ ছবির শুটিং শুরু করেছিলেন অনন্ত জলিল ও বর্ষা। সে খবর বেশ পুরনো। নতুন খবর হলো আর কয়েকদিন শুটিং করেই এর দৃশ্যায়ন পর্বের সমাপ্তি হতে যাচ্ছে।

করোনা মহামারির কারণে গেল চার মাস স্থগিত ছিলো অনন্ত জলিলের অষ্টম সিনেমা ‘দিন দ্য ডে’র শুটিং। সম্প্রতি অবস্থা কিছুটা স্বাভাবিক হওয়ায় আবারও তুরস্কে পাড়ি জমিয়েছেন অনন্ত। তার সঙ্গে আছেন ছবির নায়িকা তার স্ত্রী বর্ষাসহ আরও কয়েকজন কলাকুশলী।

অনন্ত তুরস্ক থেকে জানান, গেল ৩০ অক্টোবর থেকে তুরস্কের বেলুন স্বর্গ বলে খ্যাত ক্যাপাডোকিয়ায় শেষ লটের শুটিং শুরু হয়েছে। চলবে টানা ২০ দিনের মতো। কাজ শেষ করে তিনি সস্ত্রীক দেশে ফিরবেন ১৮ নভেম্বর। এ পর্বে গানের কিছু অংশের দৃশ্যধারণ হয়েছে। যেখানে রোমান্টিক মুহূর্তগুলোতে ধরা দেবেন অনন্ত-বর্ষা।

শুটিং শেষে ছবিটি মুক্তির জন্য বাকি কাজে হাত দেবেন অনন্ত ও ছবির টিম। আসছে বছরেই ভালো দিন দেখে ‘দিন দ্য ডে’ সিনেমা হলে মুক্তি দিতে চান তিনি।

ইরান-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘দিন দ্য ডে’। এটি পরিচালনা করছেন ইরানের মুর্তজা অতাশ জমজম। এখানে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুক অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের অভিনেতা-অভিনেত্রীদেরও দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে।

‘দিন দ্য ডে’তে অনন্তকে দেখা যাবে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে। নানারকম ভুল মতবাদে আসক্ত সন্ত্রাসগোষ্ঠি, মাদক পাচারকারীদের দমনে ভয়ঙ্কর সব অভিযানে অংশ নিতে দেখা যাবে তাকে।

এর আগে ২০১৯ সালের জুন মাসে প্রথম শুটিং শুরু হয় ছবিটির। ইরানের হেরাতের দুর্গম পাহাড় ও মরুভূমি, আফগানিস্তান সীমান্তে শুটিং চলেছে ছবিটির। পাশাপাশি বাংলাদেশের বুড়িগঙ্গা ব্রিজ, ৩০০ ফিট, হেমায়েতপুরে শিল্প পার্কসহ বিভিন্ন লোকেশনে হয়েছে ছবিটির দৃশ্যায়ন।

এলএ/এমএস

আরও পড়ুন