EN
  1. Home/
  2. বিনোদন

আসছে জাহিদ হাসানের হুলস্থুল টিভি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:৫৬ পিএম, ১৭ নভেম্বর ২০২০

দেশবরেণ্য অভিনেতা জাহিদ হাসান। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য খন্ড এবং ধারাবাহিক নাটকে তিনি অভিনয়ের রঙ ছড়িয়েছেন দর্শকের মনে। তাকে দেখা গেছে চলচ্চিত্রেও। বাজিমাত করেছেন তিনি পরিচালনাতেও। তার পরিচালিত ‘লাল নীল বেগুনি’ নামের ধারাবাহিক নাটকটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। এরপর আরও অনেক নাটক দিয়েই তিনি পরিচালনার মুন্সিয়ানা দেখিয়েছেন।

এবার তিনি হাজির হচ্ছেন আরও একটি ধারাবাহিক নিয়ে। এর নাম ‘হুলস্থুল টিভি’।

এর গল্পে দেখা যাবে, তরিকত প্রাণপন দৌঁড়াচ্ছে। লাঠি হাতে ওকে তাড়া করছে মেন্টাল শরিফ। গ্রামের আঁকা বাঁকা রাস্তা দিয়ে দৌঁড়াচ্ছে ওরা। রাস্তা দিয়ে একজন মুড়িওয়ালা যাচ্ছে। তরিকতের সঙ্গে ধাক্কা লেগে তার সব মুড়ি পড়ে যায় ক্যামেরার লেন্সের ওপর। একজন বাদামওয়ালা যায় ধাক্কা লেগে তার বাদাম ছড়িয়ে ছিটিয়ে পড়ে। একটা হাঁসের ঝাঁকের মধ্যদিয়ে দৌঁড়ে যায় ওরা। হাঁসগুলি ছড়িয়ে ছিটিয়ে যায়।

এইরকম অনেক্ষণ দৌঁড়ানোর পরও পালানোর উপায় না পেয়ে পুকুর পাড়ে এসে সেন্ডেল খুলে রেখে সোজা পানিতে নেমে যায় তরিকত। মেন্টাল শরিফ থমকে দাঁড়ায়। সে সাঁতার জানে না। হাতের লাঠি ছুড়ে মারে, ঢিল মারে। তরিকত পানিতে ডুব দিয়ে নিজেকে রক্ষা করে। শরীফ তার উপর প্রচণ্ড রেগে আছে।

তার এই রেগে থাকার কারণ হচ্ছে, গ্রামের বড়ভাই জুলফিকার ঘোষণা দিয়েছে গ্রামে সুটিং করবে। তাকে নাটকে অভিনয় করার জন্য তৈরি থাকতে বলেছে। সে চিন্তা করেছে বড়ভাইয়ের নাটকে সে হিরো হবে কিন্তু গ্রামের ছেলে সামান্য তরিকতও যখন নিজেকে হিরো হিসাবে থাকার জন্য নিজেকে জাহির করতে যায়, সে আর রাগ কন্ট্রোল করতে পারে না। মেন্টাল হলেও শরীফ নিজেকে গ্রামের সবচেয়ে সুদর্শন ছেলে মনে করে। সে থাকতে অন্য কেউ হিরো হবে সেটা সে মেনে নিতে পারে না। এমনই একের পর এক হাস্যকর ঘটনার মধ্যদিয়ে এগিয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘হুলস্থুল টিভি’।

এটি রচনা করেছেন জাকির হোসেন উজ্জ্বল। পরিচালনার পাশাপাশি এ নাটকে অভিনয়ও করেছেন জাহিদ হাসান। তার সঙ্গে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শারমিন জোহা শশী, আরফান আহমেদ, উর্মিলা শ্রাবন্তী কর, সাজু খাদেম, আলী রাজ, জামিল হোসেন, সজিব, আমিন আজাদ, নয়নপ্রমুখ।

জাহিদ হাসান জানান, ‘হুলস্থুল টিভি’ প্রতি শনি, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে।

এলএ/জেআইএম

আরও পড়ুন