EN
  1. Home/
  2. বিনোদন

দ্বিধা-দ্বন্দ্বের মধ্যেই বিজয় দিবসে শাকিব খানের সিনেমা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১২:৫৬ পিএম, ২৯ নভেম্বর ২০২০

শুটিং শেষ হয়েছে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত বহু আলোচিত সিনেমা ‘নবাব এলএলবি’র। এখন মুক্তির অপেক্ষা। জানা গেছে, আগামী বিজয় দিবস উপলক্ষে দর্শকদের সামনে আসবে এই সিনেমাটি। এখানে শাকিব-মাহির পাশাপাশি অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়াও।

গেল ২৬ নভেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেল জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘নবাব এলএলবি’ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করা হয়। এই অনুষ্ঠানের মাধ্যমে পরিচালক অনন্য মামুন বলেন, ‘আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে নতুন ওটিটি প্লাটফর্ম ‘আই থিয়েটারে’ রাত ৮টায় মুক্তি পাবে ‘নবাব এলএলবি’।’

এর মাধ্যমে প্রথমবারের মতো ওয়েবে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান অভিনীত কোনো চলচ্চিত্র। বিষয়টি মিশ্র প্রতিক্রিয়ার জন্ম দিয়েছে বাংলা সিনেমার ‘কিং খান’র ভক্তদের মধ্যে। বিতর্ক তৈরি হয়েছে সিনেমার দর্শকদের মধ্যে। অনেকেই দাবি করছেন, বিগ বাজেটের এই সিনেমাটি ওয়েবে মুক্তি দেয়ার সিদ্ধান্তটি সমর্থনযোগ্য নয়। কারণ, দেশীয় সিনেমা ওয়েবে দেখতে অভ্যস্ত নন এ দেশের দর্শক। সেটাও আবার নতুন একটি প্লাটফর্মে।

অনেকে আবার বলছেন, শাকিব খানের হাত ধরে অনলাইন প্লাটফর্মে বাংলা সিনেমা নতুন দিগন্তের উন্মোচন করতে যাচ্ছে।

দ্বিধা-দ্বন্দ্বে থাকলেও শাকিব ভক্তরা ঠিকই লুফে নেবেন তাদের প্রিয় নায়কের সিনেমাটি।

২৬ নভেম্বরের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, অভিনেতা তারিক আনাম খান, ইমন, রোশান,ববি,ডি এ তায়েব,রাশেদ মামুন অপু, রিয়েলি খান,পূজা চেরী, কণ্ঠশিল্পী ইমরান, কণা,তানহা তাসনিয়া, আইরিন সুলতানা,নাট্যনির্মাতা বান্নাহ, ইমরাউল রাফাত প্রমুখ।

‘নবাব এলএলবি’ সিনেমায় আরও আছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ার প্রমুখ।

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটিতে নারী ধর্ষণ প্রতিরোধের মতো গুরুত্বপূর্ণ বার্তা উঠে আসবে।

এলএ/এমএস

আরও পড়ুন