ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঋতাভরী-আবিরের সিনেমা মুক্তির তারিখ ঘোষণা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

টালিউডের জনপ্রিয় তারকা ঋতাভরী চক্রবর্তী ও আবির চট্টোপাধ্যায়ের নতুন সিনেমা মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। প্রযোজনা সংস্থা ‘উইন্ডোজ প্রোডাকশন’-এর ব্যানারে সিনেমাটি নির্মিত হয়েছে। আসছে ১২ মে সিনেমাটি মুক্তি পাচ্ছে।

নির্মাতা অরিত্র মুখোপাধ্যায় তার ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ ও ‘বাবা বেবি ও’ সিনেমা দুটির বিপুল সাফল্যের পর তৃতীয় সিনেমা ‘ফাটাঢাটি’ নিয়ে পুরোপুরি তৈরি। ‘ফাটাফাটি’ সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্তকেও।

আরও পড়ুন: নতুন লুকে ভাইরাল শাহরুখ

উল্লেখ্য, ‘ফাটাফাটি’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল মার্চ মাসে। তবে সিনেমা মুক্তির নতুন তারিখ ঠিক করা হয়েছে। সিনেমাটি মুক্তির খবরে উচ্ছ্বসিত হয়ে অভিনেত্রী ঋতাভরী বলেন, ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটির পর এটা অরিত্র ও জিনিয়া দির সঙ্গে এটা আমার দ্বিতীয় ছবি এবং ওদের সঙ্গে একটা মিষ্টি সম্পর্ক তৈরি হয়েছে যা আমি খুবই উপভোগ করি।

ঋতাভরী আরও বলেন, গ্রীষ্মে সিনেমাটি মুক্তি নিয়ে আমি খুবই উত্তেজিত এবং মানুষ আমাদের কঠিন পরিশ্রম বড়পর্দায় ভালোবাসবেন বলেই আশা করি। সবাই সিনেমাটি দেখতে হলে আসবেন।’

আরও পড়ুন: শুক্রবার মুক্তি পাচ্ছে না ‘শনিবার বিকেল’

উল্লেখ্য, এই সিনেমার শুটিংয়ের আগে তিনটি অস্ত্রোপচার হয়েছিল ঋতাভরীর। এ কারণেই বেশ কিছুটা ওজন বেড়ে যায় তার। এরপর এই সিনেমার কারণে সেই ওজন বেড়ে যাওয়াকে কেবল ধরে রাখা নয়, আরও কিছুটা ওজন বাড়াতে হয়েছিল ঋতাভরীকে। সিনেমার শুটিং চলাকালীন ঋতাভরী জানিয়েছিলেন, বৃদ্ধি পাওয়া ওজন কমানোর জন্য খাবার রুটিনে বেশ কিছু পরিবর্তন আনতে হয়েছে তাকে। ভাত বা মিষ্টিজাতীয় খাবার এইসময় ডায়েট তালিকায় রেখেছিলেন তিনি। নিয়মিত শরীরচর্চা করা ঋতাভরীর নেশার মতো হয়ে গেছে।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন