শুক্রবার মুক্তি পাচ্ছে না ‘শনিবার বিকেল’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৬ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৩

বহুল আলোচিত ‘হলি আর্টিজান’-এর ঘটনা নিয়ে বলিউডে নির্মিত হয়েছে ‘ফারাজ’ সিনেমা। এটি ৩ ফেব্রুয়ারি ভারতে মুক্তি পাবে। কিন্তু ফারুকীর ইচ্ছা— বলিউডের ‘ফারাজ’ মুক্তির আগে অথবা একইদিনে ‘শনিবার বিকেল’ মুক্তি দেওয়ার।

আর একদিন পরই মুক্তি পাচ্ছে ‘ফারাজ’। কিন্তু সেইদিন মুক্তি পাচ্ছে না জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’ সিনেমা। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

তিনি বলেন, আমি এখন অদৃশ্য কারণে সেন্সর বোর্ডের ছাড়পত্র হাতে পাইনি। তাই শুক্রবার (৩ ফেব্রুয়ারি) ‘শনিবার বিকেল’ মুক্তি দেওয়া যাচ্ছে না।

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত মন্ত্রণালয় থেকে কোনো কাগজ সেন্সর বোর্ডে আসেনি।

এদিকে, ‘শনিবার বিকেল’ সিনেমাটি কয়েকটি আন্তর্জাতিক পুরস্কার লাভ করলেও এখনো দেশের দর্শক দেখতে পারেননি। কারণ দীর্ঘদিন ধরে সেন্সর বোর্ডে আটকে আছে সিনেমাটি। সম্প্রতি আপিল বোর্ডের শর্ত সাপেক্ষে সিনেমাটি মুক্তির কথা শোনা গিয়েছিল।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।