ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

হাসান জাহাঙ্গীর-আঁচলের ‘এন্ট্রি হিরো’

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১২:১৪ এএম, ২৮ মার্চ ২০২৩

অভিনেতা ও নির্মাতা হাসান জাহাঙ্গীর। বিশেষ করে ‘ময়মনসিংহের তোতা’ বললে এক নামেই তাকে সবাই চেনেন। অভিনয় ও নির্মাণ দুটোকেই সমানভাবে সমন্বয় করে কাজ করছেন নিয়মিত।

ঈদের নাটকে তার সঙ্গে চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকাদের জুটি হিসেবে দেখা যায়। তারই ধারাবাহিকতায় আবারও হাসান জাহাঙ্গীরের বিপরীতে জুটি হলেন জনপ্রিয় চিত্রনায়িকা আঁচল আঁখি। সাত পর্বের ধারাবাহিক নাটকে নাম ‘এন্ট্রি হিরো’। নাটকটি ঈদ উপলক্ষে বৈশাখী টেলিভিশনের জন্য নির্মাণ করেছেন এই নির্মাতা।

আরও পড়ুন: ঈদে হাসান জাহাঙ্গীরের বিশেষ চমক ‘সিঁড়ি’

গত ঈদে হাসান জাহাঙ্গীর ও আঁচল জুটির ‘বডিগার্ড’ নামের নাটকটি দর্শকপ্রিয়তা পেয়েছিল। সেই ধারাবাহিকতায় এবার দুজন আসছেন নতুন নাটক নিয়ে।

নাটকটিতে আরও অভিনয় করেছেন খল অভিনেতা ডন, সাব্বির আহমেদ, অনন্যা অনু, আইভি নুর, কামরুল বাহার, শরিফ সরকার, আশরাফ কবির, জাহিদ ইসলাম, চাঁদনী প্রমুখ।

হাসান জাহাঙ্গীর এর আগে সাদিকা পারভিন পপি, শিমলা, শাহনূর, রত্না, মুনমুন, মৌমিতা মৌসহ অনেকের সঙ্গেই জুটি হয়ে কাজ করেছেন। টিভি নাটকের মধ্যে রয়েছেন আজমেরী হক বাঁধন, আনিকা কবির শখ, মেহজাবীন চৌধুলী, ঈশানা, জ্যোতিকা জ্যোতি, ভাবনা, প্রসূন আজাদ, স্বাগতা, দীপা খন্দকার, হুমাইরা হিমু, হাশিনসহ অনেকে।

এমআই/এমএমএফ/এমআরএম