ঈদে হাসান জাহাঙ্গীরের বিশেষ চমক ‘সিঁড়ি’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ১৭ মার্চ ২০২৩

আসছে ঈদুল ফিতরে বৈশাখী টেলিভিশনের জন্য ঈদের সাত পর্বের নাটক নির্মাণ করলেন হাসান জাহাঙ্গীর। থ্রিলার এবং সাসপেন্স ভিত্তিক গল্পের নাটক ‘সিঁড়ি’ । এই ৭ পর্বের ধারাবাহিকে বিশেষ চমক হিসেবে থাকছেন মিশা সওদাগর, কাজী হায়াত ও হাসান জাহাঙ্গীর।

এছাড়াও চলচ্চিত্রের একঝাঁক তারকার উপস্থিতি মিলবে এই ধারাবাহিকে। এতে আরও অভিনয় করেছেন মারুফ, নিঝুম রুবিনা, আইভি নুর, নাদের খান, শাহিন, নিথর মাহবুব, সেলিমসহ অনেকে।

মানুষের স্বপ্ন থাকে আকাশ ছোঁয়া। তা কখনোই সম্ভব না। কিন্তু প্রতিটি মানুষের জীবনে একটা সিঁড়ি প্রয়োজন হয়। যে সিঁড়ি দিয়ে উপরে উঠে নিজের একটা অবস্থান করতে চায়। এই সমাজে অনেকে করছেও। ঐরকম একটা স্বপ্ন নিয়ে গ্রাম থেকে বাচ্চু শহরে আসে।

আরও পড়ুন: পারিবারিক গল্প নিয়ে হাসান জাহাঙ্গীরের নাটক ‘ফ্যামিলি ডিসটেন্স’

সিঁড়ির সন্ধান পেয়েও যায় কিন্তু বিশিষ্ট শিল্পপতি ও রাজনীতিবিদ চৌধুরী একটা কন্ডিশন দিয়ে বসে। ধর্নাঢ্য শিল্পপতি মবিন চৌধুরীকে মেরে ফেলে তার একমাত্র মেয়ে জবাকে অপহরণ করতে হবে। বাচ্চু সেজন্য সহজ সরল আবুলকে গ্রাম থেকে ধরে নিয়ে এসে কিলার বানায়।

আবুল সত্য কথা বলে। তার ছোট বোনের পড়ালেখার কথা চিন্তা করে বাধ্য হয় কিলার হতে। কার প্রয়োজনেকে সিঁড়ি ব্যবহার করছে ,কে কাকে ব্যবহার করছে, কিভাবে ব্যবহৃত হচ্ছে তাই ফুটে উঠবে নাটকে। থ্রিলার এবং সাসপেন্স ভিত্তিক গল্পের নাটক সিঁড়ি।

আরও পড়ুন: জয়, হাসান মাসুদ ও সিদ্দিকের বিরুদ্ধে মামলা করছেন হাসান জাহাঙ্গীর

হাসান জাহাঙ্গীর প্রতিবারের মতো এবার ঈদেও নিয়ে আসছেন হাফ ডজন ঈদের নাটক। প্রতিটি নাটকে গল্প এবং শিল্পীদের নিয়ে থাকবে চমক। হাসান জাহাঙ্গীর বৈশাখী টেলিভিশনে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ডিসটেন্স’ এবং এনটিভিতে ‘প্রবাসী পরিবার’ সিরিয়ালের অভিনয় নিয়ে ব্যস্ত আছেন।

আরও পড়ুন: দুবাইয়ে বিজ্ঞাপন বানালেন হাসান জাহাঙ্গীর

ঈদ উপলক্ষে নির্মাণ করছেন প্রসাধনী পণ্যের বিজ্ঞাপন। সম্প্রতি দুবাই থেকে নির্মাণ করে এলেন মোল্লা ট্রাভেল অ্যান্ড টুরিজমের বিজ্ঞাপন। ঈদের পরপর টিভিসি নির্মাণ করার উদ্দেশ্যে উড়াল দেবেন আমেরিকা, কানাডা এবং ইতালিতে।

নির্মাতা ও অভিনেতা হাসান জাহাঙ্গীর জানান, খুব শিগগির ‘ট্রল’ নামের একটি সিনেমা নির্মাণের কাজ শুরু করবেন। এরই মধ্যে সিনেমাটির নাম এফডিসিতে এন্ট্রি করা হয়ে গেছে। গান রেকর্ডিংয়ের কাজ চলছে। সবকিছু ঠিক থাকলে নতুন বছরে নতুন চমক নিয়ে আসবেন।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।