সাবেক স্বামীর বিরুদ্ধে মিলার মামলা : প্রতিবেদন ১১ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ০৮:১৩ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯
সাবেক স্বামীর বিরুদ্ধে মিলার মামলা : প্রতিবেদন ১১ নভেম্বর

সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার চালানোর অভিযোগে সংগীতশিল্পী মিলার সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১১ নভেম্বর দিন ধার্য করেছেন ট্রাইব্যুনাল।

আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। পুলিশের কাউন্টার টেরোরিজম সাইবার ইউনিট প্রতিবেদন দাখিল না করায় বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন প্রতিবেদন দাখিলের জন্য এ দিন ধার্য করেন।

ট্রাইব্যুনালের পেশকার শামীম আল মামুন বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ১১ জুলাই বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে সংগীতশিল্পী মিলা ইসলাম এ মামলাটি করেন। মামলার অন্য দুই আসামি হলেন এসএম আর রহমান এবং খান আল-আমিন।

আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটি পুলিশের কাউন্টার টেরোরিজমের সাইবার ইউনিটকে অভিযোগের বিষয়ে তদন্ত করে ১৬ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এর আগে ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে সাবেক স্বামী পারভেজ সানজারির নামে মামলা করেন। মামলার পরই সানজারিকে গ্রেফতার করে পুলিশ।

পরে এসিড হামলা এবং হত্যাচেষ্টার অভিযোগে পারভেজ সানজারি গায়িকা মিলার বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিনে রয়েছেন মিলা। সেই সঙ্গে আট সপ্তাহ পর তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দিয়েছেন আদালত।

জেএ/আরএস/জেআইএম

সর্বশেষ - আইন-আদালত

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়