ভিডিও EN
  1. Home/
  2. তথ্যপ্রযুক্তি

মেসেঞ্জার অ্যাপেও অনলাইন গেম খেলা যাবে

তথ্যপ্রযুক্তি ডেস্ক | প্রকাশিত: ০৬:১১ পিএম, ২২ এপ্রিল ২০২৩

বিশ্বের অন্যতম সোশ্যাল মিডিয়া অ্যাপ ফেসবুক। ফেসবুকের বার্তা আদান-প্রদানের জন্য এর চ্যাট অ্যাপ মেসেঞ্জার ব্যবহার করেন সবাই। তবে জানেন কি? মেসেঞ্জারে শুধু বার্তা, ছবি,ভিডিও আদান প্রদান নয়, বন্ধুরা মিলে অনলাইন গেমও খেলতে পারবেন।

ফেসবুক মেসেঞ্জারে ভিডিও কলিংয়ের সময় গেম খেলা যায়। শুনতে অবাক লাগলেও এটি সত্যি। ফেসবুকের মেসেঞ্জারের মাধ্যমে গেম খেলা সম্ভব। এই পদ্ধতিটি খুবই সহজ। চলুন দেখে নেওয়া যাক কীভাবে ফেসবুকের মেসেঞ্জারের মাধ্যমে গেম খেলা যায়-

ফেসবুক তাদের জনপ্রিয় অ্যাপ মেসেঞ্জারের জন্য একটি নতুন গেমিং ফিচারের ঘোষণা করেছে। এই ফিচারটি ফেসবুক মেসেঞ্জার ব্যবহারকারীকে লাইভ ভিডিও কলের সময় বন্ধু এবং পরিবারের সঙ্গে গেম খেলতে দেবে।

আরও পড়ুন: ফেসবুক ব্যবহারে ভুল করলে খালি হবে ব্যাংক অ্যাকাউন্ট

এটিতে বর্তমানে ১৪টি গেম রয়েছে। যার মধ্যে রয়েছে কিছু জনপ্রিয় গেম, যেমন বোমবে প্লে-এর কার্ড ওয়ারস, কোটসিঙ্কের এক্সপ্লোডিং কিটেনস ইত্যাদি। একই সঙ্গে রয়েছে এফআরভিআর-এর মিনি গল্ফ এফআরভিআর এবং জিঙ্গার ওয়ার্ডস উইথ ফ্রেন্ডসের মতো গেমও। এটি অ্যান্ড্রয়েড, আইওএস এবং ওয়েবেও ব্যবহার করা সম্ভব। অর্থাৎ ফেসবুকের মেসেঞ্জারের মাধ্যমে ভিডিও কলের সময় নিজেদের বন্ধুদের সঙ্গে এই ধরনের গেম খেলা যাবে।

সূত্র: টেকক্রাঞ্চ

কেএসকে/জেআইএম

আরও পড়ুন