বিনোদন

দীপিকা-ঋত্বিকের ‘ফাইটার’ সিনেমার টিজার প্রকাশ্যে

বলিউড তারকা দীপিকা-ঋত্বিকের ‘ফাইটার’ সিনেমার জন্য সবাই দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন। এ নায়ক-নায়িকা পর্দায় জুটি বাঁধেননি কখনো। এবারই প্রথম তাদের একসঙ্গে দেখা যাবে। আজ (৮ ডিসেম্বর) মুক্তি পেয়েছে সিনেমার টিজার।

Advertisement

‘ফাইটার’ সিনেমার টিজারেই নজর কাড়লেন ঋত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোনের রসায়ন। সেইসঙ্গে জমজমাট অ্যাকশনে এ সিনেমা প্রত্যাশা বাড়িয়ে দিল অনেকটাই।

আরও পড়ুন: প্রকাশ্যে হৃতিক-দীপিকার ‘ফাইটার’ সিনেমার প্রথম ঝলক

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমা মুক্তি পাবে আগামী বছর জানুয়ারির শেষের দিকে। আজ যে টিজার প্রকাশ্যে এসেছে, সেখানে দীপিকা আর ঋত্বিকের পাশাপাশি নজর কাড়লেন অনিল কাপুরও।

Advertisement

      View this post on Instagram

A post shared by दीपिका पादुकोण (@deepikapadukone)

তাকেও দেখা গেল অ্যাকশন রূপেই। বেশিরভাগ অ্যাকশনই আকাশে অর্থাৎ উড়জাহাজে। দীপিকা, হৃতিককে ফাইটার জেট উড়িয়ে দুর্দান্ত অ্যাকশন সিকোয়েন্স করতেও দেখা গিয়েছে।

চলতি বছরের শুরুতেই বলিউডকে ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দিয়েছেন সিদ্ধার্থ আনন্দ। এরপরই হৃত্বিক ও দীপিকার সঙ্গে ‘ফাইটার’ তৈরির কথা জানান তিনি। ‘ব্যাং ব্যাং’ ও ‘ওয়ার’ সিনেমার পর হৃত্বিকের সঙ্গে সিদ্ধার্থের এটি তৃতীয় সিনেমা।

তার ভাষ্য, আগের দুই সিনেমায় হৃত্বিকের দুই চরিত্র, রাজবীর ও কবীর, একে অপরের থেকে পুরো আলাদা, তাদের ব্যক্তিত্বও বিপরীত।

Advertisement

এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ আনন্দ বলেন, এবং প্যাটি, যে চরিত্রটা তিনি ‘ফাইটার’ সিনেমা করছেন, সেটা তিনি একেবারে নিজের বানিয়ে ফেলেছেন। উনি একেবারে গিরগিটির মতো, যে কোনো চরিত্রকে নিজের মতো করে ওই বছরের জন্য সেই চরিত্রটা হয়ে যান তিনি। হৃত্বিক সেই মানুষটা হয়ে যান, এটা ওই মুহূর্তের জন্য তৈরি করা নয়, সেই কারণে তার চরিত্র গোটা ফ্র্যাঞ্চাইজি ধরে চলে।

এ চরিত্র যে রাজবীর ও কবীরের থেকে আলাদা, সেটাও জানান সিদ্ধার্থ। আজ মুক্তি পাওয়া টিজারে যা যা অ্যাকশন সিকোয়েন্স রয়েছে, কেবলমাত্র সেটা দেখেই শ্বাসরুদ্ধ হয়ে বসে থাকতে হয়। আর তাই সিনেমা সম্পর্কে প্রত্যাশাও বেড়ে যায়। ‘পাঠান’ সিনেমায় দীপিকাকে অ্যাকশন রূপে দেখেছেন অনেকেই। আর তাই এ সিনেমায় তার রসায়ন এবং অ্যাকশন, সব নিয়েই প্রত্যাশা তৈরি হয়েছে। ভক্তরা আশা করা করছেন দীপিকা এ প্রত্যাশা পূরণ করতে পারবেন।

এমএমএম/এএসএম