শোককে শক্তিতে পরিণত করে উন্নত দেশ গড়ার আহ্বান


প্রকাশিত: ০১:০৩ পিএম, ২২ আগস্ট ২০১৫

শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তোলার আহ্বান জানিয়েছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ।

শনিবার রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাকক্ষে শেখ রাসেল মোমোরিয়াল সমাজকল্যাণ সংস্থা আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

ভূমিমন্ত্রী বলেন, সরকারের রূপকল্প- আধুনিক প্রযুক্তি, জ্ঞানভিত্তিক ডিজিটাল বাংলাদেশ তথা একটি উন্নত ও সমৃদ্ধশালী দেশ বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, এদেশে আর কোনোদিন যাতে স্বাধীনতাবিরোধী জামায়াত-শিবির চক্র ও বিএনপি রাষ্ট্র ক্ষমতায় আসতে না পারে -সেজন্য সবাইকে সতর্ক ও সজাগ থাকতে হবে এবং ঐক্যবদ্ধ হয়ে দেশগড়ার কাজ করতে হবে।

শেখ রাসেল মোমোরিয়াল সমাজকল্যাণ সংস্থার সভাপতি শেখ সিদ্দিকের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন , আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সতীশ চন্দ্র রায় ও সংগঠনের সাধারণ সম্পাদক আতিকুর রহমান প্রমুখ।

পরে মন্ত্রী বাঁশখালী উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা শফিকুল আলম এবং মুন্সিগঞ্জের শেখ রাসেল মোমোরিয়াল সমাজকল্যাণ সংস্থার সহ-সভাপতি মোজাম্মেল হক সেন্টুকে ক্রেস্ট দিয়ে পুরস্কৃত করা হয়।

একে/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]