জবিতে এআইএস বিজনেস ক্লাবের ইফতার মাহফিল

ফয়সাল খান
ফয়সাল খান ফয়সাল খান , ভ্রমণ লেখক
প্রকাশিত: ১২:০১ এএম, ১১ মে ২০১৯

প্রতিবারের মতো এবারও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের আয়োজনে বিজনেস ক্লাবের ইফতার অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার হোটেল স্টারে দোয়া ও দোয়া-মাহফিল আয়োজিত হয়।

southeast

আনন্দঘন পরিবেশে ট্রাডিশনাল থেকে শুরু করে ১৪তম ব্যাচ পর্যন্ত অনুষ্ঠানে প্রায় ৩০০ জন অংশগ্রহণ করে। অতিথিদের মধ্যে বক্তব্য দেন হিসাব বিজ্ঞান বিভাগের সাবেক চেয়ারম্যান ও বিজনেস ফ্যাকাল্টির বর্তমান ডিন প্রফেসর ড. শওকত জাহাঙ্গীর, সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. আলী নূর, বর্তমান চেয়ারম্যান ড. লিয়াকত হোসেন মাহমুদ।

southeast

এ ছাড়া অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য সচিব এন আই আহমেদ সৈকত ছাড়াও বিভাগের সাবেক শিক্ষার্থীরা বক্তব্য দেন। সবাই বিজনেস ক্লাবকে আরও বেশি গতিশীল ও সাংগঠনিকভাবে এগিয়ে নিতে একসঙ্গে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

southeast

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজনেস ক্লাবের প্রেসিডেন্ট শারমিন আক্তার সোমা এবং সঞ্চালনায় ছিলেন ১০ ব্যাচের রোজেল, সমন্বয় করেন সাধারণ সম্পাদক এনামুল হক ভূঁইয়া মিরাজ।

এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]