এআইইউবিতে ফল সেমিস্টারের ওরিয়েন্টেশন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:২২ এএম, ১৭ সেপ্টেম্বর ২০২২

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশে (এআইইউবি) ফল ২০২২-২৩ সেমিস্টারের নবাগত শিক্ষার্থীদের বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

ওরিয়েন্টেশনে বিভিন্ন অনুষদের নবাগত শিক্ষার্থীদের নিয়ে ছয়টি সেশন হয়। অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের নিয়ম-নীতি সম্পর্কে অবহিত করা হয়।

এআইইউবির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ইশতিয়াক আবেদীন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি নবাগত শিক্ষার্থীদের আন্তরিক অভিনন্দন জানান।

তিনি নবাগত শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের এআইইউবিতে স্বাগত জনান এবং তাদের শিক্ষাজীবনে সাফল্য কামনা করে শিক্ষার্থীদের বিভিন্ন দিক নির্দেশনা দেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের পাঠদান পদ্ধতি এবং শিক্ষার্থীদের প্রতি যত্নশীল মনোভাব সর্ম্পকে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়। এতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক-শিক্ষিকা, বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।