রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সঙ্গে বিআরআইসিএমের সমঝোতা স্মারক সই

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২

শিক্ষা ও গবেষণার ক্ষেত্রে পারস্পরিক সহযোগিতা ও সংশ্লিষ্ট ক্ষেত্রে প্রশিক্ষিত জনবল তৈরিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সঙ্গে বাংলাদেশ রেফারেন্স ইনস্টিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস (বিআরআইসিএম) এক সমঝোতা স্মারক সই করেছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসনিক ভবনের উপাচার্যের কনফারেন্স রুমে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার ও বিআরআইসিএমের মহাপরিচালক ড. মালা খান সমঝোতা স্মারকে সই করে তা বিনিময় করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সুলতান-উল-ইসলাম, কোষাধ্যক্ষ অধ্যাপক (অব.) অবায়দুর রহমান প্রামানিক, রেজিস্ট্রার অধ্যাপক মো. আবদুস সালাম, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে, অফিস অব ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্সের সহকারী পরিচালক ড. শামস মুহা. গালিব, বিআরআইসিএমের উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকতা ড. প্রণব কর্মকার ও বৈজ্ঞানিক কর্মকর্তা মাহমুদুল হাসান রাজু প্রমুখ।

এরআগে, বিআরআইসিএমের মহাপরিচালক ড. মালা খান বিশ্ববিদ্যালয়ের বায়োলজিকাল সায়েন্স ইনস্টিটিউট আয়োজিত ‘রিলেশন বিটুইন একাডেমিয়া রিসার্চ অ্যান্ড ইন্ডাস্ট্রি ইন বাংলাদেশ’ শীর্ষক সেমিনারে কি-নোট স্পিকার হিসেবে প্রবন্ধ উপস্থাপন করেন।

মনির হোসেন মাহিন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।