থাইল্যান্ডের এআইটি প্রতিনিধিদলের এআইইউবি ক্যাম্পাস পরিদর্শন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১১:০৮ পিএম, ০৮ নভেম্বর ২০২২

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের (এআইইউবি) ক্যাম্পাস পরিদর্শন করেছে থাইল্যান্ডের এশিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি (এআইটি) প্রতিনিধিদল।

মঙ্গলবার (৮ নভেম্বর) এআইটি প্রতিনিধিদল এআইইউবি ক্যাস্পাস পরিদর্শন করেন। প্রতিনিধিদলে ছিলেন এআইটির স্কুল অব ম্যানেজমেন্টের ডিন অধ্যাপক ড. রজার লিভারমোর।

প্রতিনিধিদল এআইইউবির ভাইস-চ্যান্সেলর ড. কারমেন জেড. লামাগনা, ট্রাস্টি বোর্ডের সম্মানিত চেয়ারম্যান ইশতিয়াক আবেদীন এবং ট্রাস্টি বোর্ডের সদস্য ড. হাসানুল এ. হাসানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় উভয়ই উচ্চশিক্ষা কার্যক্রম, গবেষণা, শিক্ষার্থী বিনিময় কর্মসূচি, শিক্ষাসফর, শিক্ষক প্রশিক্ষণ কর্মসূচি এবং দ্বৈত ডিগ্রি বিষয়ে মতবিনিময় করেন।

অধ্যাপক ড. রজার লিভারমোর এআইইউবি’র ডিপার্টমেন্ট অব ম্যানেজমেন্ট এবং এইচআরএম আয়োজিত ‘কোয়ালিটি ম্যানেজমেন্ট অ্যান্ড প্রসেস ইমপ্রুভমেন্ট ইনেশিয়েটিভ্স অব বিজনেস স্কুল’ শীর্ষক আলোচনাসভায় অংশ নেন।

এছাড়া প্রতিনিধিদল ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষক-শিক্ষিকা এবং বিশ্বাবিদ্যালয়ে শিক্ষক হিসেবে কর্মরত এশিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজির সাবেক শিক্ষার্থীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎশেষে প্রতিনিধিদল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পরিদর্শন করেন এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।