জবি ছাত্রলীগে পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত আহ্বান

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক জবি
প্রকাশিত: ১১:৫৫ পিএম, ২২ নভেম্বর ২০২২
জগন্নাথ বিশ্ববিদ্যালয়/ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ছাত্রলীগের পদপ্রত্যাশীদের জীবন বৃত্তান্ত চাওয়া হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সই করা এক বিজ্ঞপ্তির মাধ্যমে জীবনবৃত্তান্ত চাওয়া হয়।

এতে বলা হয়, পদ প্রত্যাশীদের ২৫ নভেম্বর থেকে ৩০ নভেম্বরের মধ্যে শাখা ছাত্রলীগের কর্মী আবু জাফর ও মো নিউটনের কাছে জীবন বৃত্তান্ত জমা দিতে হবে।

জীবন বৃত্তান্তসহ, পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, সবশেষ একাডেমিক সনদের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক অথবা হল পরিচয়পত্রের ফটোকপি, সহ-শিক্ষা কার্যক্রমের জড়িত থাকলে তার স্বীকৃত কপি, পরিবারের কারও আওয়ামী রাজনীতির সম্পৃক্ততা থাকলে তার প্রত্যয়নপত্র, রেফারেন্স হিসেবে স্থানীয় আওয়ামী লীগ সভাপতি-সাধারণ সম্পাদক অথবা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নাম, ঠিকানা ও মোবাইল নম্বর সংযুক্ত করতে বলা হয়েছে।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, আমাদের সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে আমরা বিভাগ, ইনস্টিটিউট ও অনুষদ কমিটি গঠনের জন্য জীবন বৃত্তান্ত আহ্বান করেছি।

শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী বলেন, দীর্ঘদিন আমাদের ক্যাম্পাসে পূর্ণাঙ্গ কমিটি হয় না, আমরা চাই আমাদের সঙ্গে যারা আছে তাদের পরিচয় দিয়ে যেতে। সামনে যেহেতু নির্বাচন তাই যারা মুজিব আদর্শ ধারণ করে তাদের দিয়েই কমিটি দেওয়া হবে।

জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।