চবির ৩৯তম ব্যাচের সভাপতি রাশেদ, সম্পাদক রাজেশ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৯ পিএম, ২৫ নভেম্বর ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ৩৯তম ব্যাচের প্রথম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের রাশেদ এইচ চৌধুরীকে সভাপতি এবং আইন বিভাগের রাজেশ চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) সংগঠনের সাধারণ সম্পাদক রাজেশ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে এ কমিটি ঘোষণা করা হয়। শিগগির ৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০০৩-০৪ সেশনের সবাইকে একটি প্ল্যাটফর্মে নিয়ে আসাই সংগঠনটির প্রাথমিক উদ্দেশ্য। যে প্লাটফর্ম সতীর্থদের কাঁধে কাঁধ মিলিয়ে দেশ গড়ার কাজ করবে। পরস্পর সুখে-দুঃখে পাশাপাশি থাকবে।

রাজেশ চৌধুরী বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও অনুজদের জন্য কল্যাণকর কিছু করতে চাই। পাশাপাশি এই সংগঠনকে মুক্তিযুদ্ধের চেতনায় কল্যাণকর ও আদর্শিক উদাহরণ হিসেবে গড়ে তুলতে চাই।

নবনির্বাচিত কমিটির সভাপতি রাশেদ এইচ চৌধুরী জাতীয় দৈনিক বণিক বার্তার চট্টগ্রাম বিভাগের প্রধান এবং সাধারণ সম্পাদক রাজেশ চৌধুরী ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের ম্যাজিস্ট্রেট। এর আগে তিনি ঢাকা জেলার লিগ্যাল এইড অফিসার এবং ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন।

জেএ/এমকেআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।