শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ‘মানিকগঞ্জ সম্প্রীতি’র নতুন কমিটি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাবিপ্রবি
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ০২ ডিসেম্বর ২০২২

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অধ্যয়নরত মানিকগঞ্জ জেলার শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ‘মানিকগঞ্জ সম্প্রীতি’র ১১তম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী প্রদুন্য ঘোষ প্রীতম ও সাধারণ সম্পাদক হিসেবে ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স (এফইএস) বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শাফিন মুজনাবিন খান মনোনীত হয়েছেন।

শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় সংগঠন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রিফাত শাহরিয়ার, শেখ আকাশ ও তৌফিক, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে মামুন হোসাইন এবং সহ-সাধারণ সম্পাদক হিসেবে ওবাইদুল হোসেন মনোনীত হয়েছেন।

কমিটিতে অন্যদের মধ্যে আছেন কোষাধ্যক্ষ আনুসূয়া রায়, সহ-কোষাধ্যক্ষ শাফিন খান, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, সহ-সাংগঠনিক সম্পাদক দিবাকর বিশ্বাস, প্রচার সম্পাদক প্রত্যয় রায়, সহ-প্রচার সম্পাদক শিঞ্জন সরকার, দপ্তর সম্পাদক তানভীর আহমেদ, সহ-দপ্তর সম্পাদক মনিকা তরফদার, সংস্কৃতি সম্পাদক তাসকিরুল হক তামিম, সহ-সংস্কৃতি সম্পাদক মাসুদুর রহমান, ক্রীড়া সম্পাদক সৌরভ আহমেদ ও সহ-ক্রীড়া সম্পাদক তাহমিন তানভীর প্রত্যয়।

কার্যকরী সদস্য মিশকাতুল জান্নাত, লাবন্ন আক্তার, নুসরাত ঊর্মি, মোশাররত মাইশা, আনিকা ইসরাত, সামিউল, আবদুল্লাহ আল মঈন, সাজ্জাদ হোসাইন, মো. রাসেল ও অমিত কুমার।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় বিকাশ সরকারের সভাপতিত্বে আয়োজিত বার্ষিক সাধারণ সভা ও বারবিকিউ আনন্দ শেষে সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড. নজরুল ইসলাম এ কমিটি ঘোষণা করেন।

নাঈম আহমদ শুভ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।