শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

সাবেক ছাত্র রূপকের কিডনি প্রতিস্থাপনে লাখ টাকা দিলো ১২তম ব্যাচ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাবিপ্রবি
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ০৪ ডিসেম্বর ২০২২

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের সপ্তম ব্যাচের ছাত্র মুজিবুর রহমান রূপকের কিডনি প্রতিস্থাপনে এক লাখ টাকা অনুদান দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ১২তম ব্যাচের (২০০১-০২ সেশন) শিক্ষার্থীরা।

রোববার (৪ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘ডি’ তে লোকপ্রশাসন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলামের কাছে এ টাকা হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ১২তম ব্যাচের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. আবু সাঈদ আরফিন খান, নৃবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী আবু জাফর মোহাম্মদ ফরহাদ ও সৈয়দ জয়নাল আবেদিন আবেদ।

আবু সাঈদ আরফিন খান বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা একটি পরিবারের মতো। আমরা সবসময় চেষ্টা করি শিক্ষার্থীদের সুখে দুঃখে পাশে থাকতে। বিশ্ববিদ্যালয়ের ১২তম ব্যাচের শিক্ষার্থীরা চেষ্টা করেছে রূপকের পাশে দাঁড়ানোর। আশা করি, রূপক সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে।

এ বিষয়ে লোকপ্রশাসন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ সামিউল ইসলাম বলেন, রূপকের চিকিৎসায় অর্থ দিয়ে সহায়তা করায় ১২তম ব্যাচের সবাইকে ধন্যবাদ জানাই। রূপক দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ৫ ডিসেম্বর তার কিডনি প্রতিস্থাপনের জন্য অস্ত্রোপচার করা হবে।


নাঈম আহমদ শুভ/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।