রাবিতে খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৪ এএম, ০৬ ডিসেম্বর ২০২২

 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মতিহার হলে ক্যারাম ও টেবিল টেনিস খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছেন। এ ঘটনায় দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের মতিহার হলের খেলার কক্ষে এ ঘটনা ঘটে।

জানা যায়— মতিহার হলের খেলার কক্ষে ক্যারাম ও টেবিল টেনিস খেলার সময় উচ্চস্বরে কথা বলাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মতিহার হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. আরিফুল ইসলাম (২৩) এবং ফাইন্যান্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শেখ উৎসের মধ্যে বাকবিতণ্ডার হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়েই মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। তাদের বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের রামেক হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান। তাদের মধ্যে আরিফুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে এবং শেখ উৎসকে ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মতিহার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক নজরুল ইসলাম জাগো নিউজকে বলেন, আমরা এখন শিক্ষার্থীদের নিয়ে মেডিকেলে আছি। দুজন শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন, তারা আগে সুস্থ হোক। হল প্রশাসন এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করবে। তদন্ত কমিটির প্রতিবেদন পাওয়ার পর আমরা সিদ্ধান্ত নেবো।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নূর বলেন, আমরা আহত দুই শিক্ষার্থীকে রামেক হাসপাতালে ভর্তি করিয়েছি। তাদের খোঁজখবর রাখছি। তদন্ত কমিটিও গঠন করা হবে। ইতিহাস ও ফাইন্যান্স বিভাগের শিক্ষকরা মঙ্গলবার (৬ ডিসেম্বর) আলোচনায় বসবেন।

মনির হোসেন মাহিন/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।