বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি আশিক, সম্পাদক আতিক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৩:৫১ এএম, ২৯ জানুয়ারি ২০২৩

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সাংবাদিক সমিতির ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সমকাল পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আশিকুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন এশিয়ান এইজ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আতিকুর রহমান।

শনিবার (২৮ জানুয়ারি) বাকৃবি সাংবাদিক সমিতির কার্যালয়ে এ নির্বাচন হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সদ্য বিদায়ী সভাপতি রাকিবুল হাসান। সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীনু ও মো. শাহীদুজ্জামান সাগর সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. হাবিবুর রহমান রনি (আজকের পত্রিকা), যুগ্ম-সম্পাদক তানিউল করিম জীম (দৈনিক নয়া শতাব্দী), সাংগঠনিক সম্পাদক মুসাদ্দিকুল ইসলাম তানভীর (ঢাকা পোস্ট), কোষাধ্যক্ষ ইফতেখারুল ইসলাম সৈকত (দৈনিক খোলা কাগজ), দপ্তর সম্পাদক মো. আমান উল্লাহ (দৈনিক সকালের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসরাত জাহান (আজকের বিজনেস বাংলাদেশ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রায়হান আবিদ (ক্যাম্পাস লাইভ২৪.কম), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাকিবা আক্তার লাবণ্য (বার্তা বাজার)।

এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন আবুল বাশার মিরাজ (দৈনিক কালের কণ্ঠ), শাহীন সরদার (দৈনিক যুগান্তর) ও মো. রাফি উল্লাহ (আজকের বাংলাদেশ) এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মো. আউয়াল মিয়া (বাংলা ট্রিবিউন) ও রাকিবুল হাসান (দৈনিক ইনকিলাব)।

মঞ্জুরুল ইসলাম/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।