জাবিতে চিরকুটের সভাপতি মেহেদি, সম্পাদক সুমাইয়া

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৫:১৬ এএম, ২৯ জানুয়ারি ২০২৩

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাহিত্য বিষয়ক সংগঠন ‘চিরকুট’-এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে ইংরেজী বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মেহেদি মামুন ও সাধারণ সম্পাদক পদে বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সুমাইয়া সুমুকে মনোনীত করা হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে ‘পান্ডুলিপি করে আয়োজন’ অনুষ্ঠান শেষে এ কমিটি ঘোষণা করেন বিদায়ী কমিটির আহ্বায়ক সাদিকুর রহমান।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সাঈদ ইব্রাহিম রিফাত, সাংগঠনিক সম্পাদক পংকজ ফ্রান্সিস, দপ্তর সম্পাদক আসিফ আমিনুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের ইসলাম ও জিয়ান, অর্থ সম্পাদক রায়হেনা আক্তার।

এছাড়া কার্যনির্বাহী সদস্য রয়েছেন হিসেবে সদ্য বিদায়ী কমিটির সভাপতি সাদিকুর রহমান ও সাবেক সভাপতি সাবিহা ইসলাম।

চলতি বছরের একুশে বই মেলায় বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের প্রকাশিতব্য বই নিয়ে করা ‘পাণ্ডুলিপি করে আয়োজন’ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দর্শন বিভাগের অধ্যাপক ড. শওকত হোসেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রভাষক অবেদুল্লাহ আল মাসুম, লালমাটিয়া মহিলা কলেজের প্রভাষক মঈন মুনতাসীর, কবি তসলিম হাসান, কবি ফারুক সুমন প্রমুখ।

মাহবুব সরদার/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।