রুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃত্বে আল বিরুনি-মুরাদ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ২০ আগস্ট ২০২৩

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) অফিসার্স অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটির আহ্বায়ক হয়েছেন ডেপুটি রেজিস্টার (পরিষদ শাখা) মো. আল বিরুনিকে ও সদস্য সচিব নির্বাচিত হয়েছেন সেকশন কর্মকর্তা (সংস্থাপন শাখা) মো. মুরাদ হোসেন জুনিয়র বাকি।

শনিবার (১৯ আগস্ট) বেলা ১১টায় রুয়েটের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এক আলোচনায় ১১ সদস্যবিশিষ্ট এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আরও পড়ুন: এক বছর পর নতুন উপাচার্য পেল রুয়েট

কমিটির অন্য সদস্যরা হলেন- অতিরিক্ত পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) মুফতি মোহাম্মদ রনি, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক (পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর) মীর তৌহিদুর রহমান, টেকনিক্যাল কর্মকর্তা (যন্ত্র) মোহাম্মদ মিলনুর রশিদ, সেকশন কর্মকর্তা মোসা. নাসরিন বেগম।

এছাড়াও আছেন টেকনিক্যাল কর্মকর্তা (ই টি ই) মো. রাজিবুল হাসান, সহকারী টেকনিক্যাল কর্মকর্তা (সি এস ই) মোহাম্মদ রোকনুজ্জামান রিপন, সহকারী প্রিন্সিপাল মেডিকেল টেকনোলজিস্ট (মেডিকেল সেন্টার) মো. সারোয়ার হোসেন, জুনিয়র সেকশন কর্মকর্তা (পরিচালক ও উন্নয়ন) মো. তাহাসেন আলী শামীম ও জুনিয়র সেকশন কর্মকর্তা (হিসাব শাখা) মো. শামীম আহমেদ।

মনির হোসেন মাহিন/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।