৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে জবি ছাত্রদলের প্রতিবাদ র‌্যালি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৫ পিএম, ০১ জানুয়ারি ২০২৪

দেশজুড়ে ছাত্রদল নেতাকর্মীদের গ্রেফতার, হামলা, গুম, নির‌্যাতন, অভিযানের নামে বসতবাড়ি ভাঙচুর, আত্মীয়স্বজনদের গ্রেফতার ও নির‌্যাতনের প্রতিবাদে র‌্যালি করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার (১ জানুয়ারি) সকাল ৯টায় পুরান ঢাকার জজকোর্ট সংলগ্ন জনসন রোডে প্রতিবাদ র‌্যালি করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল। জবি ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এ র‌্যালি করা হয়।

র‌্যালি শেষে সংক্ষিপ্ত সমাবেশে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, শিক্ষা-ঐক্য-প্রগতি আমাদের প্রধান স্লোগান যা আমরা যথাযথভাবে ধারণ করি। ছাত্রদল সাম্য ও মানবিক রাষ্ট্র গঠনের, গণতন্ত্র পুনরুদ্ধার, সাধারণ মানুষের অধিকার সমুন্নত রাখার এবং শিক্ষার্থীদের অধিকার প্রতিষ্ঠিত করার জন্য শক্তিশালী ভূমিকা পালন করছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জবি ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, দেশের যেকোনো পরিস্থিতিতে দেশের পাশে থাকা, গণতন্ত্র রক্ষা, ভোটের অধিকার নিশ্চিত করা এবং দেশের প্রতিটি ক্যাম্পাসে ছাত্রদের অধিকার নিয়ে কাজ করার জন্য জিয়াউর রহমান ছাত্রদল প্রতিষ্ঠা করেছিলেন। বর্তমান অবৈধ সরকার বাংলাদেশের প্রতিটি সেক্টরকে ধ্বংস করে দিয়েছে।

উক্ত প্রতিবাদ র‌্যালিতে আরও উপস্থিত ছিলেন জবি ছাত্রদলের সহ সভাপতি এম এ ফয়েজ, শামিম হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক মোছাব্বির মিল্লাত পাটোয়ারী, মোস্তাফিজুর রহমান রুমি, ওয়াহিদুজ্জামান তুহিন, ইয়াকুব শেখ অনিক, সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরান। সহ সাধারণ সম্পাদক আরমান হোসেন, সমাজ সেবা সম্পাদক রবিন মিয়া শাওন, তথ্য ও গবেষণা সম্পাদক রবিউল ইসলাম শাওন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মিরাজ।

আরও উপস্থিত ছিলেন সহ সাংগঠনিক সম্পাদক নাইমুর রহমান দুর্জয়, মামুন জামান, ইমন, রাহাত,মেহেদী, ইথার, সজিব, আয়াত। সদস্য রায়হান, আনোয়ার, তাজুলসহ অন্যান্য নেতারা।

আরএএস/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।