রাজশাহী বিশ্ববিদ্যালয়

পাঁচ শতাধিক অসহায়কে শীতবস্ত্র দিলো ছাত্রলীগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাবি
প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ২৯ জানুয়ারি ২০২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) পাঁচ শতাধিক অসহায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ছাত্রলীগ। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের পাঁচ শতাধিক কর্মচারী, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল চত্বর মাঠে শীতবস্ত্র বিতরণ প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. ফারিহা জামান অর্ণা।

ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু বলেন, ছাত্রলীগের সৃষ্টিলগ্ন থেকে মানবতার সেবায় নিয়োজিত। রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের সহযাত্রী হিসেবে বিশ্ববিদ্যালয়ের সাধারণ কর্মচারী, ছিন্নমূল, দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে শীতবস্ত্র কর্মসূচি পালন করি।

রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে এবং বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে যেমন বদ্ধপরিকর বাংলাদেশ ছাত্রলীগ; তেমনি মানবিকতায়ও অগ্রদূত রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

মনির হোসেন মাহিন/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।