ইসলামী বিশ্ববিদ্যলয়

এতিম শিশুদের খাদ্য-শীতবস্ত্র উপহার দিলো বুনন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৪ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৪

এতিম শিশুদের মাঝে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছে ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিল্প সংশ্লিষ্ট সৃজনশীল স্বেচ্ছাসেবী সংগঠন ‘বুনন’। এতিমখনার শিশুদের জন্য চাল, ডাল, তেল ও আটা এবং শীতবস্ত্র হিসেবে কম্বল ও তোষক দেওয়া হয়।

রোববার (৪ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় শ্রীরামপুর হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোডিং এর মাঠে এসব বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বুননের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. হেলাল উদ্দিন, সহযোগী অধ্যাপক এস. এম. আব্দুর রাজ্জাক, বুননের সাবেক সভাপতি রাফিউল ইসলাম রাফি, বর্তমান সভাপতি নাহিদুর রহমান, সাধারণ সম্পাদক দীপ কুণ্ডু ও অন্যান্য কার্যনির্বাহী সদস্যরা উপস্থিত ছিলেন।

অধ্যাপক ড. হেলাল উদ্দিন বলেন, আমি যখন থেকে জেনেছি বুনন অসহায় মানুষদের জন্য কাজ করে তখন থেকে আমি তাদের সঙ্গে আছি। আর আজ থেকে এই বাচ্চাদের সঙ্গে আছি, তাদের মুখের হাসির কারণ হতে পারা খুবই আনন্দের। বুননের কার্যক্রম এভাবে সফলতা পাক এ আশাবাদ ব্যক্ত করছি।

এসময় উপহার পেয়ে শিশুরা খুশি হয়ে জানানম আমরা গ্রামে ঘুরে ঘুরে সাহায্যস চাই। উপহার পেয়ে আমাদের খুব ভালো লেগেছে।

বুননের সম্পাদক দীপ কুণ্ডু বলেন, ২০১৬ সালে প্রতিষ্ঠার পর থেকে বুনন সবসময় অসহায় মানুষের সেবায় কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় আমরা এতিমখানাটির শিশুদের কষ্টের কথা জানতে পেরে এখানে ছুটে এসেছি। আশা করি ভবিষ্যতেও আমাদের এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

বুননের সভাপতি নাহিদুর রহমান জাগো নিউজকে বলেন, আমার বাবা মারা গিয়েছেন ২২ বছর আগে। তাই আমি বুঝি একজন এতিমের কি কষ্ট। সেই আক্ষেপের জায়গা থেকে আমি সব সময়ই চেয়েছি এমন এতিম শিশুদের সাহায্য করার জন্য। আমাকে এ সাহায্য করার, সেবা করার সুযোগ করে দিয়েছে বুনন। আজকের আয়োজনে যারা পাশে ছিলেন এবং বুননের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।