ক্যানসার আক্রান্ত জবি শিক্ষার্থীর জন্য গাইবেন তাসরিফ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১২ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

ব্লাড ক্যানসারে আক্রান্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জহির উদ্দিন শাখাওয়াতের চিকিৎসার অর্থ সংগ্রহে আয়োজিত কনসার্টে গাইবেন জনপ্রিয় গায়ক তাসরিফ খান। কনসার্টে কুঁড়েঘর ছাড়া মেট্রোলাইফ, অডড সিগনেচার, এনকোর, চান্দের গাড়ি, গল্প, প্রতিবিম্ব, মনের মানুষসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিজস্ব ব্যান্ডদলগুলোর অংশগ্রহণে থাকবে বিশেষ পরিবেশনা।

আগামী ২৮ ফেব্রুয়ারি (বুধবার) বিকেলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কুমিল্লা জেলা ছাত্রকল্যাণ সংসদ ও মার্কটিং বিভাগের উদ্যোগে বিজ্ঞান অনুষদ প্রাঙ্গণে এ কনসার্ট অনুষ্ঠিত হবে।

কনসার্ট আয়োজকেরা বলেন, জহির ভাইয়ের চিকিৎসার জন্য প্রায় ২০ লাখ টাকা প্রয়োজন। তার পরিবারের পক্ষে এ অর্থ বহন করা সম্ভব হচ্ছে না। এ জন্য আমরা গত কয়েক মাস ধরে টাকা সংগ্রহ করেছি। কিন্তু আশানুরূপ সাড়া না পাওয়ায় চ্যারিটি কনসার্টের আয়োজন করতে যাচ্ছি। যাতে জহির ভাইয়ের চিকিৎসায় কিছুটা হলেও সহযোগিতা করতে পারি।

কনসার্টে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য প্রবেশ মূল্য ১০০ টাকা ও বহিরাগতদের জন্য ১৫০ টাকা নির্ধারণ করা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, আমরা অবগত রয়েছি। আমাদের একজন শিক্ষার্থী ক্যানসার আক্রান্ত। তার চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। এ জন্য আমাদের শিক্ষার্থীরা একটি চ্যারিটি কনসার্টের আয়োজন করেছে। যার মাধ্যমে তার চিকিৎসার অর্থ সংগ্রহ করে তাকে সহযোগিতা করা হবে। আমরা চাই জহির যাতে পুনরায় সুস্থ হয়ে আমাদের মধ্যে ফিরে আসে।

আরএএস/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।