রাবির আন্তঃহল বিতর্কে সৈয়দ আমীর আলী হল চ্যাম্পিয়ন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:২৭ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সৈয়দ আমীর আলী হল।
শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ স্মৃতি সংগ্রহশালা মুক্তমঞ্চে প্রতিযোগিতার ফাইনাল পর্ব অনুষ্ঠিত হয়। এতে শহীদ হবিবুর রহমান হলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ আমীর আলী হল।

ফাইনাল পর্বের সেরা বক্তার পাশাপাশি টুর্নামেন্টের শ্রেষ্ঠ বিতার্কিক হয়েছেন সৈয়দ আমীর আলী হলের মামুনুজ্জামান স্নিগ্ধ।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক জাহাঙ্গীর আলম সাউদ বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিবেশকে শিক্ষার্থীবান্ধব হিসেবে গড়ে তোলার জন্য বর্তমান প্রশাসন বদ্ধপরিকর। সম্ভাবনায় তরুণ শিক্ষার্থীদের সুষ্ঠু মানসিক বিকাশের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন বিভিন্ন সাংস্কৃতিক আয়োজন করবে এবং করে যাচ্ছে। তারই ফলশ্রুতিতে আজকের এ আয়োজন সফলভাবে সম্পন্ন হলো। বিতর্ক প্রতিযোগিতার টেকনিক্যাল কমিটিতে যারা ছিলেন, তাদের ধন্যবাদ জানাচ্ছি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাবি উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেন, ছাত্র-উপদেষ্টা দপ্তরকে বিশেষ ধন্যবাদ জানাই এমন একটি আয়োজনের জন্য। আমরা চাই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য কল্যাণকর যা কিছু আছে তার সঙ্গে সংশ্লিষ্ট করা।

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে রাবির উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক হুমায়ুন কবীর, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক অবায়দুর রহমান প্রামাণিক, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে, বিশ্ববিদ্যালয়ের ১৭টি হলের প্রাধ্যক্ষসহ প্রায় শতাধিক শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

মনির হোসেন মাহিন/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।