চবির নতুন প্রক্টর ড. অহিদুল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ২১ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন ওশানোগ্রাফি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলম। এক বছরের জন্য তাকে প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

রোববার (২১ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে এম নূর আহমদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইনস্টিটিউট অব মেরিন সায়েন্সেসের অধ্যাপক ড. মোহাম্মদ নূরুল আজিম সিকদারকে ২১ এপ্রিল তারিখ (অপরাহ্ন) হতে প্রক্টর এর পদ থেকে অব্যাহতি প্রদানপূর্বক ওশানোগ্রাফি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলমকে বিশ্ববিদ্যালয়ের নিয়ম মোতাবেক প্রদেয় ভাতা ও অন্যান্য সুবিধাদিসহ এক বছরের জন্য প্রক্টর নিয়োগ করা হলো।

এ বিষয়ে নবনিযুক্ত প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলম বলেন, আজকেই প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছি। উপাচার্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে র‌্যাংকিংয়ে নিয়ে আসার জন্য উদ্যোগ গ্রহণ করেছেন। এ উদ্যোগকে বাস্তবায়ন করতে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে। এছাড়া হলগুলোর উন্নয়নসহ বিশ্ববিদ্যালয়ের সার্বিক শৃঙ্খলা ফেরানোর জন্য কাজ করবো।

আহমেদ জুনাইদ/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।