সুইমিংপুলে ঢাবিছাত্রের মৃত্যু

ঢাকা মেডিকেলে বন্ধু-বান্ধবদের আহাজারি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ঢাকা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৫:৩০ পিএম, ২২ এপ্রিল ২০২৪

সুইমিং পুলে নেমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দর্শন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মুহাম্মদ সোয়াদের মৃত্যুর ঘটনায় তার বন্ধু-বান্ধব ও সিনিয়রদের কান্নায় ভারি হয়ে উঠেছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) এলাকা।

সোমবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগ ও মর্গের সামনের এলাকা ঘুরে এমন চিত্রই দেখা যায়।

এ সময় সোয়াদের সহপাঠী ও বন্ধুদের কান্নাজর্জরিত কণ্ঠে তার সঙ্গে কাটানো সময়ের স্মৃতিচারণ করতে দেখা যায়। মৃত্যুর বিষয়ে তদন্তের দাবিও জানান অনেকে। নিহত শিক্ষার্থীর বন্ধুবান্ধবের পাশাপাশি বিভাগের শিক্ষক, হলের প্রভোস্টও এসময় উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার (২২ এপ্রিল) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শারীরিক শিক্ষা কেন্দ্রের সুইমিং পুলে গোসল করতে নেমে অসুস্থ হয়ে পড়লে মুহাম্মদ সোয়াদকে ঢামেকে নিয়ে যায় তার বন্ধুরা। এরপর সোয়া টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুহাম্মদ সোয়াদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং মহসিন হলের আবাসিক ছাত্র ছিলেন। তিনি বগুড়া জিলা স্কুল থেকে এসএসসি ও সরকারি শাহ সুলতান কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাশ করেন।

হাসান আলী/এসআইটি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।