বাকৃবি শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বাকৃবি
প্রকাশিত: ০১:২৫ পিএম, ২৫ এপ্রিল ২০২৪

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ওই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির সভাপতি পদে বহাল আছেন বাকৃবি ছাত্রলীগের সভাপতি খন্দকার তায়েফুর রহমান রিয়াদ এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. মেহেদী হাসান।

সভাপতি খন্দকার তায়েফুর রহমান রিয়াদ বলেন, স্বাভাবিকভাবেই একটি কমিটিতে নির্দিষ্ট সংখ্যক পদ থাকে। তাই সকলকে খুশি করা সম্ভব হয় না। তবে যারা পরিশ্রমী ও সামনে রাজনীতি করবে তাদেরকে বেশি মূল্যায়ন করা হয়েছে। যারা মনমতো পদ পায়নি তাদের অনুরোধ জানাই তারা যেন ভবিষ্যতে ভালো রাজনীতি করার জন্য হলেও ছাত্রলীগের সঙ্গে যুক্ত থাকে।

২০২২ সালের ২৯ এপ্রিল ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাবেক সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বাকৃবি শাখা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল।

আসিফ ইকবাল/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।