চবিতে আইইআর ডিবেটিং ক্লাবের সভাপতি কাউসার, সম্পাদক মিমি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ১৪ মে ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট ডিবেটিং ক্লাবের (আইইআরডিসি) নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। ক্লাবটির সভাপতি ইন্সটিটিউটের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী কাওসার আলম এবং সাধারণ সম্পাদক মনোনীত হন ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী সায়মা বিনতে ইসলাম মিমি।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে ইন্সটিটিউটের কক্ষে ইন্সটিটিউট ভিত্তিক বিতর্ক সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষিত হয়।
সদস্যদের বার্ষিক কাজের প্রতিবেদন এবং সাক্ষাৎকারের ওপর ভিত্তি করে কমিটি মনোনয়ন দেওয়া হয়।

বার্ষিক সাধারণ সভায় সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি আরিফ শাহরিয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের পরিচালক অধ্যাপক ড. গোলাম মহিউদ্দিন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সটিটিউটের অধ্যাপক ড. উদিতি দাশ, সহযোগী অধ্যাপক মুহম্মদ আমির উদ্দিন, সহকারী অধ্যাপক সুস্মিতা দত্ত, প্রভাষক আব্দুল মান্নান ও তাসনিয়া রুবায়েত।

২৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মিরাজ ইমরান ও শরীফুল ইসলাম জুনাইদ, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল বোখারী, তৌহিদুল ইসলাম সাকিব, সাংগঠনিক সম্পাদক তাহসিনা রহমান, বিতর্ক সম্পাদক (বাংলা ও ইংরেজি) এ এম সাইফুল্লাহ ও কেফায়েত উল্লাহ, অর্থ সম্পাদক নাবিল সাদ, লাইব্রেরি ও রিসার্চ সম্পাদক সাকিব হোসেন, অনুষ্ঠান ও গণযোগাযোগ সম্পাদক তানভীর কায়েস, অনলাইন ও ডিজাইন সম্পাদক তানিয়া আক্তার, দপ্তর সম্পাদক আবু নাঈম তুষার।

সংগঠনটির সহ-বিতর্ক সম্পাদক আবিল ইমাম রাফি, সহ-অর্থ সম্পাদক আইয়ুব, সহ-অনুষ্ঠান ও গণযোগাযোগ সম্পাদক বৃষ্টি, সহ-লাইব্রেরি সম্পাদক সাদিয়া, সহ-মিডিয়া সম্পাদক তারেক, সহ-অনলাইন সম্পাদক কানিজ ফাতেমা, সহ-দপ্তর সম্পাদক মোরসালিন ইসলাম। কমিটিতে সহযোগী সদস্য হিসেবে রয়েছেন বাপ্পি, রাকিব ও সালমা।

এছাড়া ক্লাবটির প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন ইন্সটিটিউটের সহযোগী অধ্যাপক মুহম্মদ আমির উদ্দিন। বার্ষিক সাধারণ সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বিদায়ী সভাপতি আরিফ শাহরিয়ার বলেন, আশা করি নতুন কমিটি বিশ্ববিদ্যালয়ের বিতর্ক অঙ্গনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। তাদের হাত ধরে সংগঠনটি আরও সমৃদ্ধ হবে বলে আমি আশাবাদী।

আহমেদ জুনাইদ/এসআইজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।