প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে চুক্তি

প্রেস বিজ্ঞপ্তি প্রেস বিজ্ঞপ্তি
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ১৬ মে ২০২৪

প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজির মধ্যে সহযোগিতা সম্প্রসারণের লক্ষ্যে একটি সমঝোতা স্মারক সই হয়েছে। প্রাইম ইউনিভার্সিটির সেন্টার ফর রিসার্চ, এইচআরডি অ্যান্ড পাবলিকেশন্স এবং আইকিউএসি-এর যৌথ উদ্যোগে আয়োজিত সেমিনার বুধবার (১৫ মে) প্রাইম ইউনিভার্সিটির কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রাইম ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের (বিওটি) চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সিনিয়র ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, সেক্রেটারি জেনারেল মো. আশরাফ আলী এবং আইসিটি মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব এ এন এম জিয়াউল আলম।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. হুমায়ুন কবির। সেমিনারের প্রধান বক্তা এবং গেস্ট অফ অনার ওয়াশিংটন ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজির চেয়ারম্যান ও চ্যান্সেলর ইঞ্জিনিয়ার আবু বকর সেমিনারের বিষয়বস্তুর ওপর বিশদ আলোচনা করেন।

পরবর্তীতে প্রধান অতিধি ও বিশেষ অতিথিদের উপস্থিতিতে প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজির মধ্যে সহযোগিতা সম্প্রসারণের লক্ষ্যে একটি সমঝোতা স্মারক সই হয়।

প্রাইম ইউনিভার্সিটির পক্ষে সমঝোতা স্মারকে সই করেন প্রাইম ইউনিভার্সিটির উপাচার্য মো. হুমায়ুন কবির এবং ওয়াশিংটন ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজির পক্ষে সমঝোতা স্মারকে সই করেন উক্ত ইউনিভার্সিটির চেয়ারম্যান ও চ্যান্সেলর ইঞ্জিনিয়ার আবু বকর।

এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।