শাটলের শিডিউল বাড়ানোর দাবিতে চবি ছাত্র ইউনিয়নের অবস্থান কর্মসূচি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক চবি
প্রকাশিত: ০৮:৪২ পিএম, ২০ মে ২০২৪

পরিবহন সংকট নিরসন ও শাটলের শিডিউল বাড়ানোসহ নানা দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) সংসদ ছাত্র ইউনিয়ন।

সোমবার (২০ মে) বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সামনে এ অবস্থান কর্মসূচি পালন করা হয়।

সংসদের সভাপতি সুদীপ্ত চাকমার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইফাজ উদ্দিন আহমদ ইমুর সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে সংগঠনটির নেতারা এসব দাবি তুলে ধরেন।

শাটলের শিডিউল বাড়ানোর দাবিতে চবি ছাত্র ইউনিয়নের অবস্থান কর্মসূচি

এসময় সুদীপ্ত চাকমা বলেন, তীব্র তাপপ্রবাহের মধ্যে শাটল ট্রেনে গাদাগাদি করে যাতায়াত করা একজন সুস্থ মানুষের পক্ষে সম্ভব না। বিশ্ববিদ্যালয় প্রশাসন এখনও পর্যন্ত শিক্ষার্থীদের মানুষ মনে করতে পারেননি। প্রশাসন যদি সত্যিকার অর্থে শিক্ষার্থীবান্ধব হতো তাহলে শিক্ষার্থীদের সমস্যার সমাধান করার চেষ্টা করতো।

তিনি আরও বলেন, অবিলম্বে শাটল ট্রেনে ফ্যান চালু করতে হবে এবং আবাসিক হল থেকে অছাত্রদের বহিষ্কার করে সিট বরাদ্দ দিতে হবে। আবাসন এবং পরিবহন সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত ছাত্র ইউনিয়ন তার কর্মসূচি অব্যাহত রাখবে। অন্যথায় সাধারণ শিক্ষার্থীদেরকে নিয়ে তীব্র আন্দোলন গড়ে তুলবে।

আহমেদ জুনাইদ/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।