ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটিতে কমিটি দিলো ছাত্রলীগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ঢাকা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০২:২৮ এএম, ২২ মে ২০২৪
ফাইল ছবি

ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটিতে কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগের সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা। মো. জাহিদুল হাসান শোভনকে সভাপতি ও মো. রাহাতকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২১ মে) সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি রবিউল ইসলাম সজিব ও সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম আদির সই করা বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন মো. ইরাম আহমেদ, দীপংকর কুমার ঘোষ, আহসান হাবীব মুন্না, রিয়াজ হোসেন, রায়ান মীর্জা, সাদিয়া আফরিন, তানভির হোসেন, শামীম চৌধুরী, শেখ মেহজুবা তাসনিয়া, মোহাম্মদ ফারহান ইবরাহিম এবং সাবিবুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন শাহরিয়ার হাসান ফাহিম, শুভদীপ সাহা, মো. মুহিত মজুমদার, আহমেদ জামিল হক, নাজমুস সাকিব, তানভীর আরেফিন জয়, তৌকির খান, আছিফুর রহমান শোভন এবং মো. বেনিআমিন আব্দুল্লাহ।

এছাড়া সওগাত উল করিম, জয়দেব দাস নিলয়, লোকনাথ সাহা মিঠুন, মেহরাব হোসেন, সৈয়দ আব্দুল মুমিন শাহান শাহ, ইয়াসিন আরাফাত, শেকড় সীমান্ত এবং এবিএম আশরাফুল আলম সাংগঠনিক সম্পাদক হিসেবে পদ পেয়েছেন।

ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির কমিটিতে প্রচার সম্পাদক হিসেবে মহানাম ব্রত রায় দীপ্ত, উপ-প্রচার সম্পাদক এ এম রাজিনুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. সিফাত, উপ-দপ্তর সম্পাদক সাইমুন মৃদুল, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আহমেদ রাহাত, উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মো. আনজুম সাঈম জিসান, সাংস্কৃতিক সম্পাদক জাহিদ হাসান, উপ-সাংস্কৃতিক সম্পাদক মো. তারিফ উল্লাহ দায়িত্ব পালন করবেন।

সমাজসেবা সম্পাদক হয়েছেন আশিকুর রহমান আশিক, উপ-সমাজসেবা সম্পাদক আরিফুল ইসলাম অর্ণব, ক্রীড়া বিষয়ক সম্পাদক শাহজাবিন হাসান সিয়াম, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম অর্ণব, পাঠাগার বিষয়ক সম্পাদক মো. আমিন উল্লাহ, উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক লামীম হাসনাইন, ছাত্রী বিষয়ক সম্পাদক আতকিয়া আবিদা মাইশা, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক আয়েশা সিদ্দিকা তানজিলা ভূইয়া, আইন সম্পাদক আব্দুল্লাহ আল মুফতি, উপ-আইন সম্পাদক আরিফুর রহমান প্রিন্স, বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক ইশরাক অন্তর, উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ওয়াইজ মোসাদ্দেক তৌফিক, পরিবেশ বিষয়ক সম্পাদক কে এম ওয়াহিদুজ্জামান লিমন, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সাজ্জাদ জামান ভূইয়া, গণশিক্ষা বিষয়ক সম্পাদক শাহরিয়ার আহমেদ, উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক সুমন আহমেদ।

এ ছাড়াও ফাইয়াজ কবির আরিয়ান, শাহরিয়ার আহমেদ আলভী, জহুরুল আলম এবং সৌমিত্র ঘোষ সহ-সম্পাদক। মো. জুবায়ের আহমেদ ঈমন, মাসনবী ইব্রাহীম প্রত্যয় এবং আহমেদ শরীফ রাফি সদস্য হিসেবে কমিটিতে স্থান পেয়েছেন।

এমএইচএ/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।