জাবি ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ২৯ মে ২০২৪

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (জেইউসিসি) ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের নতুন সভাপতি হলেন অনুপম মোদক ঝোটন ও সাধারণ সম্পাদক মো. মনোয়ার হোসেন মাসুম।

সভাপতি অনুপম বলেন, ক্যারিয়ার ক্লাব সবসময়ই ছাত্রছাত্রীদের পেশাগত দক্ষতা উন্নয়নের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। ক্লাবের কার্যক্রমকে আরও বিস্তৃত ও কার্যকর করে তোলা হবে। ক্লাবের কার্যক্রমের মাধ্যমে শিক্ষার্থীরা নতুন নতুন সুযোগের সন্ধান পাবে এবং নিজেদের পেশাগত জীবনে সফলতার দিকে এগিয়ে যাবে।

সাধারণ সম্পাদক মাসুম বলেন, সাধারণ সম্পাদক হিসেবে লক্ষ্য থাকবে ক্লাবের সবার মধ্যে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখা। পাশাপাশি বিভিন্ন ধরনের দক্ষতা উন্নয়ন সেশন আয়োজন করা, যার মাধ্যমে শিক্ষার্থীরা নেতৃত্ব, যোগাযোগ এবং অন্যান্য প্রয়োজনীয় দক্ষতা অর্জন করতে পারবে এবং চাকরির বাজারের জন্য যোগ্য হয়ে উঠবে।

এটি ক্লাবের নবম কমিটি। ২০১৪ সালের ৬ ফেব্রুয়ারি ক্যাম্পাসের একদল স্বপ্নচারী তরুণ-তরুণীর হাতে জন্ম নেয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব।

এসআইটি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।