আড়াইহাজারে পুলিশ কনস্টেবলকে গণপিটুনি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৩:০২ এএম, ২১ ডিসেম্বর ২০১৭
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ক্ষমতা দেখাতে গিয়ে অটোরিকশা চালকদের হাতে গণপিটুনির শিকার হয়েছেন এক পুলিশ কনস্টেবল। রিকশা চালকরা ক্ষিপ্ত হয়ে পুুুলিশ সদস্য সুমনের হাত ভেঙে দিয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইউসুফ নামের একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার উপজেলা সদর পৌরসভার নোয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটলে রাতে ওই পুলিশ সদস্য থানায় মামলা করেন। আটক ইউসুফ নোয়াপাড়া গ্রামের মতিনের ছেলে।

জানা গেছে, বুধবার দুপুরে পুলিশ কনস্টেবল সুমন সিএনজি চালিত অটোরিকশায় করে মদনপুর যাচ্ছিলেন। নোয়াপাড়া এলাকায় পৌঁছলে পেছনে দিক থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা সুমনের বহনকৃত সিএনজিকে ধাক্কা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে তিনি নিজেকে পুলিশ পরিচয় দিয়ে অটোচালককে মারধর করেন। এক পর্যায়ে নোয়াপাড়ার লোকজন এসে সুমনের উপর চাড়াও হয়ে গণপিটুনি দেন।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত সুমনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। পরে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠায়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ হক ঘটনাটি ভুল বোঝাবুঝি বলে আখ্যায়িত করেন। তবে এ ঘটনায় পুলিশ সদস্য সুমন মামলা করেছেন বলেও স্বীকার করেন তিনি।

শাহাদাৎ হোসেন/এফএ/পিআর

আপনার মতামত লিখুন :