২০২৪ সালের মধ্যে দেশের চেহারা বদলে যাবে : অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০২:৩১ পিএম, ২১ ডিসেম্বর ২০১৭
২০২৪ সালের মধ্যে দেশের চেহারা বদলে যাবে : অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, সরকার দেশের সর্বস্তরে উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছে। দেশে যেভাবে উন্নয়ন কাজ চলমান সেটি অব্যাহত থাকলে আগামী ২০২৪ সালের মধ্যে দেশের চেহারা পাল্টে যাবে। এজন্য সরকারকে সহযোগিতা করা প্রয়োজন।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে সিলেট নগরের মীরের ময়দান থেকে ব্লু বার্ড স্কুল পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা ডা. চঞ্চল রোড প্রশস্তকরণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

অর্থমন্ত্রী বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় প্রশস্ত করা হলো সিলেট নগরীর ব্যস্ততম মীরের ময়দান থেকে ব্লু বার্ড পর্যন্ত সড়ক। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাধারণ মানুষের সহযোগিতা প্রয়োজন। সড়কটি প্রশস্ত করায় এখানকার ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন হবে। জনসাধারণ চলাচলে সুবিধা হবে।

তিনি আরও বলেন- ডা. চঞ্চল রোড প্রশস্তকরণ কাজ শেষ হলে সুবিদবাজার পয়েন্ট থেকে পূর্বদিকে আম্বরখানা পয়েন্ট পর্যন্ত রাস্তা প্রশস্ত করা হবে।

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিবের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেটের জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার, জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত ড. এ কে এম মোমেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ছামির মাহমুদ/আরএআর/জেআইএম