রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ১০:০৮ এএম, ২২ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১১:২৫ এএম, ২২ ডিসেম্বর ২০১৭
রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় চার মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে চারঘাট উপজেলায় দুজন, গোদাগাড়ীতে একজন এবং পুঠিয়ায় একজন নিহত হন।

চারঘাটে নিহতরা হলেন- নাটোরের কানাইখালি এলাকার হারুন অর রশিদ (২৮) এবং গুরুদাসপুরের শ্যামপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে ময়েজ উদ্দিন (২৮)।

নিহত অপর দুজন হলেন- গোদাগাড়ীর কামারপাড়া এলাকার আজম আলীর ছেলে জুয়েল রানা (২৭) ও রাজশাহী নগরীর চৌদ্দপায় মোহনপুরের ইউনুস আলীর ছেলে নজরুল ইসলাম (৫৫)। নিহত নজরুল ইসলাম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন।

চারঘাট মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, দুপুর দেড়টার দিকে মোটরসাইকেল নিয়ে ওই দুই যুবক চারঘাট থেকে বানেশ্বরের দিকে যাচ্ছিলেন। পথে চোঙ্গাতলা এলাকায় পেছন থেকে বিপরীতগামী বালু ভর্তি একটি ট্রাক (যশোর ট-০২-০১০৫) তাদের ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়েন দুই মোটরসাইকেল আরোহী। পরে ট্রাকটি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ট্রাক ফেলে পালিয়ে যাওয়ায় চালক ও সহকারীকে আটক করা যায়নি বলে তিনি জানান।

একই সময় পুঠিয়ার বানেশ্বরে ট্রাকের ধাক্কায় মারা যান মোটরসাইকেল আরোহী নজরুল ইসলাম। এ ঘটনায় আহত হয়েছেন তার সঙ্গে থাকা মিজানুর রহমান বাবু (৫৫)। তাকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে বানেশ্বর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক হাবিবুর রহমান বলেন, মোটরসাইকেল নিয়ে ওই দুজন রাজশাহী শহরের দিকে যাচ্ছিলেন। বিপরীতগামী ট্রাকটি তাদের ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

অন্যদিকে গোদাগাড়ী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, দুপুর ২টার দিকে মোটরসাইকেল নিয়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উঠছিলেন জুয়েল রানা। এ সময় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান জুয়েল। পরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

ফেরদৌস সিদ্দিকী/আরএআর/পিআর