নিয়াজুলের বিরুদ্ধে আইভীকে হত্যাচেষ্টার অভিযোগ থানায়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১২:১৭ পিএম, ২৩ জানুয়ারি ২০১৮
ফাইল ছবি

নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে সংঘর্ষের ঘটনায় সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে হত্যাচেষ্টার অভিযোগে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সোমবার রাতে সিটি কর্পোরেশনের আইন বিষয়ক কর্মকর্তা জিএম এ সাত্তার বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগটি দায়ের করেন। এতে এমপি শামীম ওসমানের কর্মী হিসেবে পরিচিত যুবলীগ নেতা নিয়াজুল ইসলামকে প্রধান আসামি করে ৯ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৯০০/১০০০ জনকে আসামি করা হয়েছে।

অভিযোগে বলা হয়েছে, হকার ইস্যু নিয়ে পরিকল্পিতভাবে হত্যার জন্যই লাঠিসোটা, অস্ত্র নিয়ে মেয়র আইভীর ওপর হামলা করা হয়। এ সময় সন্ত্রাসীরা ইটপাটকেল নিক্ষেপসহ প্রকাশ্যে গুলি বর্ষণ করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আবদুর রাজ্জাক অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার জন্য একটি আবেদন করা হয়েছে। এখনো মামলা রেকর্ড হয়নি। ঊর্ধ্বতন কর্মকর্তারা তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেবে।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ শহরে হকার বসানো নিয়ে সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী ও এমপি শামীম ওসমান সমর্থকদের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনায় মেয়র আইভী ও সাংবাদিকসহ অন্তত অর্ধশত লোক আহত হন। সেদিন শামীম ওসমানের সমর্থকদের হামলায় মানবঢাল তৈরি করে আইভীকে রক্ষা করতে দেখা যায়। ঘটনার দুইদিন পর মেয়র আইভী রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি হন।

শাহাদাত হোসেন/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :