পেট্রলবোমা নিক্ষেপকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮

২০১৫ সালের ৬ ফেব্রুয়ারি গাইবান্ধা সদর উপজেলার তুলসীঘাট এলাকায় চলন্ত বাসে পেট্রলবোমা নিক্ষেপকারী জামায়াত-বিএনপির সন্ত্রাসীদের শাস্তির দাবিতে গাইবান্ধায় মানববন্ধন করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত জেলা শহরের ডিবি রোডের আসাদুজ্জামান মার্কেটের সামনে এ মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা সরকারি কলেজ শাখা।

এতে উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগের আহ্বায়ক আব্দুল লতিফ আকন্দ, গাইবান্ধা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আসিফ সরকার, সহ-সভাপতি সুজয় কুমার, আব্দুল মোন্নাফ মাসুম, জিয়াউর রহমান মুন্না, সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক সুরুজ মিয়া, সাংগঠনিক সম্পাদক নাঈমুল ইসলাম বিশাল, সোহানুর রহমান সোহান, ত্রাণ ও দুর্যোগবিষয়ক উপ-সম্পাদক রায়হান মিয়া ও জেলা ছাত্রলীগের সদস্য মুবিয়া হাসান নিয়াত প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে দেশব্যাপী অবরোধে সময় পেট্রলবোমা নিক্ষেপ করা হয়েছিল। তারই অংশ হিসেবে গাইবান্ধার তুলসীঘাটে চলন্তবাসে পেট্রলবোমা নিক্ষেপ করা হয়। সেই ঘটনায় আটজন অগ্নিদগ্ধ হয়ে মারা যায়।

গাইবান্ধা জেলার যেসব জামায়াত ও বিএনপি নেতাকর্মীরা সেদিন চলন্ত বাসে পেট্রলবোমা নিক্ষেপ করেছিল তারা আজকে সবার সামনে দিয়ে চলাচল করছে। মানববন্ধনে পেট্রলবোমা হামলায় জড়িত আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

রওশন আলম পাপুল/এএম/আরআইপি

আপনার মতামত লিখুন :