নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ১৫ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৫:২৬ পিএম, ১৫ এপ্রিল ২০১৮
ছবি-প্রতীকী

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও পাঁচজন। রোববার জেলার পোরশা ও পত্নীতলা উপজেলায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। এরা হলেন- পোরশা উপজেলা কসনা গ্রামের মোসলেম উদ্দিনেরর ছেলে আশরাফুল ইসলাম (৪২), মৃত মনির উদ্দিনের ছেলে আব্দুল সালাম (৫০) এবং পত্নীতলা উপজেলার পানিওড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে রমজান আলী (৪৫)।

স্থানীয় সূত্র জানায়, রোববার দুপুরে উপজেলার সারাইগাছী থেকে ব্যাটারি চালিত ইজিবাইক করে আশরাফুল ও আব্দুস সালামসহ কয়েকজন কসনা যাচ্ছিলেন। এসময় সারাগাছী থেকে ছেড়ে আসা পোরশাগামী একটি যাত্রীবাহী বাস কুসরপাড়া নামকস্থানে ইজিবাইকটিকে পেছন থেকে ধাক্কা দিলে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হন। তবে তাৎক্ষনিক অপরজনের নাম জানা সম্ভব হয়নি। এঘটনায় ইজিবাইকে পাঁচ যাত্রী আহত হন। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে। ঘটনায় থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

অপরদিকে, সকাল ৭টার দিকে পত্নীতলায় রমজান আলী নামে এক মৎস্য চাষী ভটভটি দুর্ঘটনায় নিহত হয়েছে। উপজেলার পানিওড়া গ্রাম থেকে রমজান আলী ভটভটি যোগে মাছ নিয়ে নজিপুর শহরে যাচ্ছিলেন। এসময় অপর একটি ভটভটি বিপরীত দিক থেকে এসে পুরাতন পত্নীতলা বাজারে ধাক্কা দেয়। এতে মাছ ভর্তি ভটভটি উল্টে গিয়ে চাপা পড়ে রমজান আলী মারা যান।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জহুরুল হক বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আব্বাস আলী/আরএ/আরআইপি