ডাব চুরির অপবাদে কিশোরকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ১৭ এপ্রিল ২০১৮

চাঁদপুরের হাজীগঞ্জে ডাব চুরির অপবাদে কাউছার (১৭) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত কাউসার উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সেন্দ্রা ঘাসিপুর গাজী বাড়ির দিনমজুর কালু গাজীর বড় ছেলে। 

মঙ্গলবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত করেছে পুলিশ। এ ঘটনায় হান্নান (৫৫) ও রাকিবকে (২২) আটক করে পুলিশের সোপর্দ করেছে স্থানীয়রা। এর আগে সোমবার রাত দশটার দিকে হান্নান ফিলিং স্টেশন সংলগ্ন প্রবাসী শাহীন গাজীর বাড়ির সংলগ্নে ফসলের মাঠে হত্যার এ ঘটনা ঘটে। 

আটক রাকিব জাগো নিউজকে জানায়, সোমবার রাতে কাউছার তার ভাতিজা হৃদয় ও রবিনকে নিয়ে শাহীন গাজীর বাড়িতে ডাব খেতে গেলে হান্নানের ছেলে তাকে চুরির অপবাদ দেয়। পরে হাসান আমাকে সঙ্গে নিয়ে নিহত কাউছারের সঙ্গে বাক বিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে হাসানের হাতে থাকা লাঠি দিয়ে কাউছারকে আঘাত করে। এ সময় ভাতিজা হৃদয় ও রবিন পালিয়ে গিয়ে বাড়ির লোকজনকে বিষয়টি জানালে তারা সেখানে ছুটে যান। এর আগেই হাসানের লাঠির আঘাতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে কাউছার। পরে তাকে স্থানীয় ও পরিবারের লোকজন মিলে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এদিকে মঙ্গলবার সকালে হাসানের পিতা হান্নান ও বাচ্চু মিয়ার ছেলে রাকিবকে স্থানীয়রা আটক করে পুলিশের সোপর্দ করে।  হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলাম জাগো নিউজকে জানান, ঘটনাস্থলে গিয়ে হত্যার বিষয়টি নিশ্চিত হই। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

ইকরাম চৌধুরী/আরএ/আরআইপি