আমি আপনাদের বিশ্বাস ভাঙব না

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সীগঞ্জ
প্রকাশিত: ১০:০৫ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৮
ফাইল ছবি

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, শেখ হাসিনা বিশ্ব ব্যাংককে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণের সাহস দেখিয়েছেন। কিছু কুচক্রী মহলের কারণে পদ্মা সেতু নির্মাণ বন্ধ হতে চলেছিল। এখন আমাদের নিজস্ব অর্থায়নে তৈরি হচ্ছে স্বপ্নের পদ্মা সেতু।

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে দেশ স্বাধীন হতো না, বাংলাদেশও হতো না। বঙ্গবন্ধু তার স্বপ্ন বাস্তবায়ন করে যেতে পারেননি। তার রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা।

শনিবার বিকেলে মুন্সীগঞ্জের লৌহজং সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মাহবুবে আলম বলেন, বঙ্গবন্ধু ছিলেন একজন খেলোয়াড়। তার ছেলেরা ছিলেন ক্রীড়া অনুরাগী ও সংস্কৃতিমনা। বঙ্গবন্ধু তার খেলায়ও তার স্বপ্ন বাস্তবায়ন করে যেতে পারেননি। তবে তার কন্যা শেখ হাসিনা ক্রীড়ায় ব্যাপক সফলতা এনেছেন। শেখ হাসিনার বাংলাদেশ এখন সুখী সমৃদ্ধ বাংলাদেশ।

তিনি বলেন, শেখ হাসিনা আমাকে বিশ্বাস করেছেন। গত ১০ বছর কোনো দুর্নীতি আমাকে স্পর্শ করতে পারেনি। আপনারাও আমাকে বিশ্বাস করতে পারেন। যদি শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেন তবে আমি আপনাদের বিশ্বাস ভাঙব না। যতদিন বেঁচে থাকব, ততদিন বঙ্গবন্ধুর চেতনা ধারণ করে বেঁচে থাকব। শেখ হাসিনা শতভাগ ভালো মানুষেকে মূল্যায়ন করেন। আমাকেও করবেন।

লৌহজং উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আলহাজ মোহাম্মদ গিয়াস উদ্দিন ব্যাপারীর সভাপত্বিতে ও জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক তোফাজ্জল হোসেন তপনের সঞ্চালনায় এতে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের মহাসচিব (অর্থ ও পরিকল্পনা) মুক্তিযোদ্ধা আবুল বাশার।

এছাড়া বক্তব্য দেন- ঢাকা মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. আবু ইউসুফ ফকির, লৌহজং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ফুকু, টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হাওলাদার ভুতু, কনকসার ইউপির চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও সোনারং টঙ্গীবাড়ি ইউনিয়নের সিনিয়র সাধারণ সম্পাদক স্বপন মাঝি প্রমুখ।

ভবতোষ চৌধুরী নুপুর/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :