বিএনপি-জামায়াতের সাত নেতাকর্মী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০২:২৮ পিএম, ১৩ অক্টোবর ২০১৮

টাঙ্গাইলের বাসাইল উপজেলা জামায়াতের আমিরসহ বিএনপি-জামায়াতের সাত নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে অভিযান চালিয়ে বাসাইল পৌর এলাকার পূর্বপাড়া থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারা হলেন উপজেলা জামায়াতের আমির আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক কবির খানশুর, কাঞ্চনপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি রমজান আলী, কাশিল ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম, কাশিল ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লাভলু, উপজেলা বিএনপি নেতা আলম মিয়া ও হোসাইন জমাদার।

এ বিষয়ে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, নাশকতা ও রাষ্ট্রবিরোধী গোপন বৈঠক চলছে এ সংবাদ পেয়ে উপজেলা জামায়াতের আমির আফজাল হোসেনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। পরে সেখান থেকে উপজেলা জামায়াতের আমির আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক কবির খানশুর, কাঞ্চনপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি রমজান আলী, কাশিল ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম, কাশিল ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লাভলু, উপজেলা বিএনপি নেতা আলম মিয়া ও হোসাইন জমাদারতে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে ৯৪টি ধর্মীয় বই, দুই ব্যাগ ইটের খোয়া ও দুইটি ছুরি উদ্ধার করা হয়। গ্রেফকার সাত জন ব্যতিত অজ্ঞাত ৭০/৭৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে গ্রেফতারদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি ।

আরিফ উর রহমান টগর/আরএ/এমএস

আপনার মতামত লিখুন :